বেলাল-ঐশীর নতুন জার্নি

পপুলার২৪নিউজ ডেস্ক:
কক্সবাজারে পালিয়ে এসেছে দুই কিশোর-কিশোরী। কিন্তু কোনো প্ল্যান নেই! কী করবে ভেবে পাচ্ছে না প্রেমিকা তাহিরা। তার মন খারাপ।

কিন্তু প্রেমিক অভি জানে কীভাবে মন ভালো করতে হয়। অভি গানে ও নাচে শুরু করে দেয় প্রেমিকার জন্য মন ভালো করে দেয়ার যত আয়োজন।

দুই কিশোর-কিশোরী কক্সবাজারের দৃশ্যপটে ভাসায় তাদের নব প্রেমের ভেলা। মনের আনন্দে দুজনে চষে বেড়ায় সৈকতসংলগ্ন আশপাশ। কারণ নেই তাদের বাড়ি ফেরার তাড়া; শুধু ভাসবে তারা প্রেমে আর গানে গানে।

এ রকম রোমান্টিক দৃশ্যপট আর ভিন্নধর্মী মিউজিক ভিডিও নিয়ে আসছেন জনপ্রিয় দুই শিল্পী বেলাল খান আর ঐশী।

তাদের গাওয়া ‘তোর ভালোবাসা’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও কক্সবাজারে নির্মিত হয়েছে।

ইশতিয়াক আহমেদের কথায় গানটির সুর বেলাল খান নিজেই করেছেন। ম্যাক্স ব্যাগ নিবেদিত এই গানটিতে মডেল হিসেবে নতুন দুই জুটি ভিডিওতে আত্মপ্রকাশ করছেন।

অভি ও তাহিরাকে জুটিবদ্ধ করে কক্সবাজারের মনোরম লোকেশনে ওই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় চলচ্চিত্রকার সৈকত নাসির।

ভিজ্যুয়ালাইজারের তত্ত্বাবধানে নির্মিত গানটি প্রসঙ্গে বেলাল খান বলেন, গানটির কথা অসাধারণ। সুরও দারুণ হয়েছে। গানের সঙ্গে মিল রেখে দারুণ একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। সৈকত নাসিরের নির্মাণ সম্পর্ক নতুন করে কিছু বলার নেই। কক্সবাজারে গানটির শুটিং হয়েছে। পুরো শুটিংটিই একটি ভ্রমণের মতো করে করা হয়েছে।

নতুন দুই মুখ অভি ও তাহেরার ভিন্নধর্মী রোমান্টিক দৃশ্য দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। গানটিতে যেমন একটি গল্প রয়েছে, তেমনি ভিডিওটিতেও সেই গল্পটি দারুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে। আশা করি গানটি জনপ্রিয়তা পাবে।

ঐশী বলেন, বেলাল ভাইয়ের সুর ও মিউজিকে এই গানটি যখন করি, তখনই মনে হয়েছে দারুণ কিছু হচ্ছে। ফাইনালি দারুণ কিছুই হয়েছে। গান ও ভিডিও দুটি দেখেই দর্শক-শ্রোতারা মুগ্ধ হবেন।

ম্যাক্স ব্যাগ নিবেদিত এসএ প্রোডাকশনের ব্যানারে নির্মিত গানটি একই নামে প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে আজ সোমবার প্রকাশ করা হবে বলে জানান নির্মাতা।

পূর্ববর্তী নিবন্ধজামায়াতের আমির মকবুল তিন দিনের রিমান্ডে
পরবর্তী নিবন্ধউখিয়ায় পৌঁছেছেন খালেদা জিয়া