বিয়ে করলেন অনিন্দিতা কাজী

পপুলার২৪নিউজ ডেস্ক:
বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নাতনী কলকাতার বিশিষ্ট সঙ্গীতশিল্পী, টিভি উপস্থাপক ও আবৃত্তিশিল্পী অনিন্দিতা কাজী বিয়ে করেছেন। বর প্রকৗশলী ও আবৃত্তিশিল্পী শাহীন তরফদার।

গতকাল যুক্তরাষ্ট্রের নিউজার্সির একটি কোর্টে তাদের বিয়ে রেজিস্ট্রি হয়। এর আগে ১১ জুন পারিবারিকভাবে মুসলিম রীতিতে বিয়ে করেন তারা। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে।

চলতি বছর মে মাসে নজরুল সম্মেলনে অংশ নিতে নিউইয়র্কে যান অনিন্দিতা কাজী। গত বছর একই সম্মেলনে তিনি প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।

জানা গেছে, অনিন্দিতা কাজীর মা কল্যাণী কাজী চাইছিলেন তার মেয়ের বিয়ে হোক। অনিন্দিতা কাজীও বিয়ে করতে মনস্থির করেছিলেন। তার আগের সংসারে একটি মেয়ে রয়েছে। কয়েক বছর আগে মেয়েরও বিয়ে দিয়েছেন তিনি।

সূত্র জানায়, এ বছর নজরুল সম্মেলনের দু’দিন পর অনুষ্ঠানের আয়োজক কবীর কিরণের নিউজার্সির বাসায় অনিন্দিতা কাজী ও শাহীন তরফদারের প্রথম দেখা হয়। এরপর অনিন্দিতা কাজীকে নিজের বাসায় দাওয়াত করেন শাহীন তরফদার।

সূত্র আরও জানায়, কবীর কিরণই বিয়ের ঘটকালি করেছেন। এ বিষয়ে জানতে কবীর কিরণের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি  বলেন, অনিন্দিতা কাজী আজ (বুধবার) বিয়ে করেছেন। এ বিষয়ে আর কিছু বলতে রাজী হননি তিনি।

জানা গেছে, শাহীন তরফদারের বাসায় মুসলিম রীতিতে তাদের বিয়ে পড়ান নিউইয়র্কের ইমাম কাজী কাইয়ুম। এ সময় বিয়েতে কবীর কিরণ, তার স্ত্রী সাবরিনা কবীর ছন্দা, অনিন্দিতা কাজীর ভাই অনির্বান কাজীর স্ত্রী শারমীন কাজীসহ নিউজার্সির বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট কয়েকজন ব্যক্তি উপস্থিত ছিলেন।

অনিন্দিতা কাজীর স্বামী শাহীন তরফদার একজন প্রকৌশলী। তিনি নিউজার্সিতে আবৃত্তিশিল্পী হিসেবে পরিচিত। শাহীনের আগের স্ত্রী লিনি সাবরীন একজন সঙ্গীতশিল্পী। লিনি জনপ্রিয় সঙ্গীতশিল্পী বেবী নাজনীনের ছোট বোন। লিনি-শাহীনের সংসারে একটি ছেলেও রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশ্রমিক অধিকার :খারাপ দেশের তালিকায় শীর্ষে বাংলাদেশ
পরবর্তী নিবন্ধ৩০ বছরের মধ্যেই ছাড়তে হবে পৃথিবী : স্টিফেন হকিং