বিসিবিতে আজ তামিমের কঠিন জেরা?

পপুলার২৪নিউজ ডেস্ক:
তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফাইনাল খেলতে পারতো। তামিম ইকবালও হতে পারতেন চ্যাম্পিয়ন দলের অধিনায়ক। কিন্তু তা হয়নি। এক বুক হতাশা নিয়ে শেষ করতে হয়েছে তামিম ইকবালকে। বিপিএল শেষ হবার পর তার টি-১০ টুর্নামেন্ট খেলতে যাবার কথা ছিল দুবাইতে।

আজ থেকেই শুরু এই আসর। সাকিব আল হাসান চলে গেছেন। তামিম যেতে পারেননি। কি করে পারবেন? আজ যে তাকে শুনানির মুখোমুখি হতে হচ্ছে।

বিপিএল চলাকালীন মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে উইকেট ও শ্রীলঙ্কান কিউরেটর গামিনি ডি সিলভার সমালোচনা করে রীতিমত বোর্ডের তোপের মুখে তামিম। তাকে শোকজ করা হয়েছে এবং শুনানিতে স্বশরীরে উপস্থিত থাকতে বলা হয়েছে।

আজ সকালেই সে শুনানি হবার কথা। তবে কাল গভীর রাতে বিসিবির অন্যতম চিকিৎসক ডাক্তার আমিন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করায় তামিমের শুনানি পিছিয়েও যেতে পারে।

জানা গেছে, শুনানিতে তামিমকে কঠিন জেরার মুখে পড়তে হতে পারে। তবে যেহেতু সামনে তিন জাতি ওয়ানডে সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ, তামিমকে কোনো রকম নিষেধাজ্ঞার খাঁড়ায় না পড়লেও তাকে কঠোরভাবে সতর্ক করে দেয়ার চিন্তা-ভাবনা নাকি চলছে। এমনকি নিকট ভবিষ্যতে কোনো বিদেশি আসরে খেলার অনুমতি না দেয়ার সম্ভাবনাও নাকি আছে।

 

পূর্ববর্তী নিবন্ধগণতন্ত্র পুনরুদ্ধার করতে লড়াই করছি, বিজয় হবেই : ফখরুল
পরবর্তী নিবন্ধবুদ্ধিজীবী হত্যায় দণ্ডিতদের দেশে ফেরানোর কাজ চলছে:ওবায়দুল কাদের