বিশ্বকাপের দলে যোগ দিতে এক সপ্তাহ আগেই ছুটি চেয়েছেন লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক : এই বিশ্বকাপে নিজের সবকিছু উজার করে দেবেন লিওনেল মেসি, এমন সিদ্ধান্তে যেন পৌঁছে যাওয়া যায় এখনই। এমনিতে তার শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে কাতারে।
ক্যারিয়ারে একটা শিরোপাই আছে অধরাও। এই টুর্নামেন্টের শিরোপা ছুঁয়ে দেখতে লিওনেল মেসি কতটুকু মরিয়া, এর প্রমাণ মিলেছে আরও একবার।

প্যারিস সেইন্ট জার্মেইঁয়ের কাছে এক সপ্তাহ আগেই ছুটি চেয়েছেন মেসি, এমন খবর জানাচ্ছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যমগুলো। রোববার লরেন্তের বিপক্ষে ম্যাচের পর আর তাকে ক্লাবের স্কোয়াডে না রাখতে কোচ ক্রিস্টোফার গ্যালাতিয়েরের কাছে অনুরোধ জানিয়েছেন তিনি।

পিএসজির সঙ্গে মেসির চুক্তিতেই জাতীয় দলকে প্রাধান্য দেওয়ার একটি শর্ত আছে। এটাকে এখন কাজে লাগাচ্ছেন মেসি। ৭ নভেম্বর থেকেই আর্জেন্টিনার সঙ্গে যোগ দেবেন তিনি, এমন প্রত্যাশা করা হচ্ছে।

এবার যদি আর্জেন্টিনা বিশ্বকাপের ফাইনালে খেলে, আর মেসি সবগুলো ম্যাচে থাকেন। তাহলে লোথার ম্যাথিউসকে টপকে বিশ্বকাপে সবচেয়ে বেশি ম্যাচ খেলা ফুটবলার হবেন তিনি। আর্জেন্টিনার হয়ে মেসির ম্যাচ সংখ্যাও ঠেকবে রেকর্ড ১৮০টিতে।

২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। এই টুর্নামেন্টে আর্জেন্টিনার ম্যাচগুলোর টিকিটের জন্য আবেদন করেছেন পাঁচ লাখেরও বেশি মানুষ। এবারের বিশ্বকাপে গ্রুপ-সিতে খেলবে আলবিসেলেস্তেরা। যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে থাকবে পোল্যান্ড, ম্যাক্সিকো ও সৌদি আরব।

পূর্ববর্তী নিবন্ধমূল্যস্ফীতি যেভাবে বেড়েছে সেভাবে বেতন বাড়েনি: পরিকল্পনামন্ত্রী
পরবর্তী নিবন্ধযে পরিকল্পনায় দ্রুত ফল আসবে সেটিই নেওয়া হবে : প্রধানমন্ত্রী