বিএনপি আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে: কাদের

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। বুধবার দুপুরে পাবনা পুলিশ লাইনস মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আইন মানে না, আইনের শাসনও মানতে চায় না। বাংলার মানুষ কখনোই বিএনপির আন্দোলনে সাড়া দেয়নি, ভবিষ্যতেও দেবে না।বিএনপির আন্দোলনের মরা গাঙে আর জোয়ার আসবে না। বিএনপির আন্দোলন এখন বেগম খালেদা জিয়ার ভ্যানেটি ব্যাগে।

মন্ত্রী বলেন, আদালতের ওপর সরকারের হাত নেই। বিএনপির সঙ্গে আমাদের পাল্টাপাল্টি করার দরকার নেই। ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার মামলার রায়, এটা নিয়ে আমাদের কোনো ভাবনা থাকলে প্রধানমন্ত্রী বরিশাল যেতেন না।

তিনি বলেন, আওয়ামী লীগ সব সময়ই আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই সরকারদলীয় মন্ত্রীর পুত্র, সরকারি দলের মেয়র ও ছাত্রলীগ নেতাকর্মীরা কারাগারে যেতে হয়েছে। আদালতে সরকারের কোনো প্রকার হস্তক্ষেপ নেই।

ওবায়দুল কাদের বলেন, বিশ্বের অনেক দেশই বাংলাদেশের প্রবৃদ্ধি আর উন্নয়ন দেখে বিস্মিত। জিডিপিতে বাংলাদেশ চীনের প্রতিদ্বন্দ্বী। দেশের এসবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। দেশের মুক্তিযুদ্ধ, গণতন্ত্র, বাঙালিকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর দেশের চলমান উন্নয়ন আর শান্তির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে বাঁচাতে হবে। শেখ হাসিনার কারণেই সারা দুনিয়া বাংলাদেশকে সমীহ করছে।

জেলা আওয়ামী লীগ সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পাবনা-১ আসনের এমপি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-২ আসনের সংসদ সদস্য আজিজুর রহমান আরজু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআবদুল হামিদকে রাষ্ট্রপতি ঘোষণা করে গেজেট প্রকাশ
পরবর্তী নিবন্ধএক বিন্দু ছাড় দেওয়া হবে না: ডিএমপি কমিশনার