বিএনপির নাম নালিশ পার্টি রাখা উচিত: সেতুমন্ত্রী

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
16বাংলাদেশ ন্যাশনাল পার্টি (বিএনপি) থেকে নাম পরিবর্তন করে বাংলাদেশ নালিশ পার্টি রাখা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর এলাকায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সব বিষয়েই অন্ধকারে ঢিল ছোড়ে। কিন্ত সত্য খুঁজে পায় না। সব সময় নালিশ করতে থাকে। এজন্য তারা এখন নালিশ নির্ভর দলে পরিণত হয়েছে। তাদের নাম বাংলাদেশ ন্যাশনাল পার্টি থেকে পরিবর্তন করে বাংলাদেশ নালিশ পার্টি (বিএনপি) রাখা উচিত।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জাম্বজেট মার্কা কমিটি করে। নেতারা ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। এ অবস্থায় কর্মীরা মাঠে থেকে কি করবে? প্রশ্ন রাখেন তিনি।

এসময় মন্ত্রীর উপস্থিতিতে ফিটনেসবিহীন যানবাহন চালনোর অভিযোগে মহাসড়কের ৭জন চালককে ১৫দিন করে কারাদণ্ডসহ অর্থদণ্ড প্রদান করে বিআরটিএ’র ভ্রাম্যমান আদালত। জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুনিবুর রহমান।

সেখানে হেমায়েতপুর সড়ক প্রশস্তকরণসহ একটি ফুটওভার ব্রিজ নির্মাণের ঘোষণা দেন সেতুমন্ত্রী।

এসময় স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধচীনের বিরুদ্ধে ভারতকে ঘিরে ফেলার অভিযোগ
পরবর্তী নিবন্ধহিউম্যান রাইটস ওয়াচ ভাড়াটে সংগঠন-হাছান মাহমুদ