বাহুবলি-৩ নির্মাণ হবে এক শর্তে

পপুলার২৪নিউজ ডেস্ক :

কাটাপ্পা বাহুবলিকে হত্যা করে। এখানেই শেষ হয়েছিল ‍‘বাহুবলি‍’-র প্রথম ভাগ। আর কাটাপ্পা কেন বাহুবলিকে মারল সেই প্রশ্নের উত্তর দিতেই তৈরি হয়েছে ‍’বাহুবলি ২‍’। আর উত্তর জানতে ‍‘বাহুবলি২‍’ দেখতে ভারতজুড়ে উত্তেজনার বাঁধ ভাঙে। তবে শুধু ভারত কেন ‘বাহুবলি২‍’দেখতে বাংলাদেশ থেকেও প্লেনে করে কলকাতায় হাজির হন ৪০ জন।
তবে প্রশ্নটা হলো এবার কি তবে ‍‘বাহুবলি ৩‍’ বানাতে চলেছে পরিচালক এসএস রাজামৌলি? এর উত্তরে তিনি বলেছিলেন বাহুবলি নিয়ে আর সিনেমা বানাবেন না। আর তাতেই মুখভার হয়ে গিয়েছিল সিনেমাপ্রেমীদের। তবে দর্শকদের প্রত্যাশায় নিজের সিদ্ধান্ত বদল করেছেন রাজামৌলি। ‘বাহুবলি ৩‍’বানানোর ইঙ্গিত দিয়েছেন তিনি।
এক সাক্ষাৎকারে রাজামৌলি জানিয়েছেন,আমাদের ছবিটা দর্শকদের পছন্দ হয়েছে গল্পের জন্য। সেই জন্যই এর বাজার এত ভালো। আমি যদি শুধু বাজার ধরার জন্য ছবি তৈরি করি তা হলে নিজের কাজের প্রতি সৎ থাকা হবে না। তাই আগের দু’টো ছবির মতো ভালো গল্প যদি কাহিনিকাররা লিখতে পারেন তবে বাহুবলী ৩ নিয়ে ভাবনাচিন্তা করতে পারি।

ইতিমধ্যেই বক্স অফিসে ভারতের বহু সিনেমার রেকর্ডই ভেঙে দিয়েছে ‘বাহুবলি২‍’ । মনে করা হচ্ছে বক্স অফিসে ‘বাহুবলি২‍’ -র ব্যবসা ১০০০ কোটি ছাড়িয়ে ‌যাবে।

পূর্ববর্তী নিবন্ধসৌদির সঙ্গে হাজার কোটি ডলারের অস্ত্র বিক্রির চুক্তি করছে যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধ৫ জানুয়ারির মতো একতরফা নির্বাচন করতে দেওয়া হবে না : দুদু