বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করলেন মেসি

 পপুলার২৪নিউজ ডেস্ক:

মেসি বার্সায় থাকবেন কি থাকবেন না এ নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলে আসছে। মেসি তার প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে যাবেন এটা বিশ্বাস করতে পারছিলেন না ভক্তরা। এমনকী বার্সা কর্মকর্তারাও বিশ্বাস করতেন, মেসি বার্সাতেই থাকবেন। শেষ পর্যন্ত সকলের বিশ্বাসেরই জয় হলো। ২০২১ সাল পর্যন্ত প্রিয় ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন করলেন আর্জেন্টিনার ফুটবল জাদুকর।

আজ বুধবার বার্সেলোনার অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘ক্লাব খুব আনন্দের সঙ্গে জানাচ্ছে ইতিহাসের সেরা খেলোয়াড় মেসি চুক্তি নবায়ন করেছে। ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে থাকার চুক্তি করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। মেসি পেশাদার ফুটবলের পুরো ক্যারিয়ার বার্সায় কাটিয়েছেন। এখানে অবিশ্বাস্য সাফল্য ভরা একটা যুগ সৃষ্টি করেছেন, যা বিশ্ব এর আগে কখনোই দেখেনি। ‘

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তিটা শেষ হবে আগামী মৌসুমের শেষে। ক্লাব অনেক আগেই তাকে নতুন চুক্তির প্রস্তাব দিয়ে রেখেছিল। কিন্তু মেসি সেই চুক্তি সই করতে সময় নিচ্ছিলেন। বেতন ভাতা আর স্প্যানিশ কর কর্তৃপক্ষ মিলিয়ে একটু শঙ্কা জেগেছিল মেসির চুক্তি নিয়ে। তবে সবকিছুর অবসান হলো এবার। হানিমুন থেকে ফিরে কাগজপত্রে সই করবেন ফুটবলের রাজপুত্র।

পূর্ববর্তী নিবন্ধবিয়ে করে পালিয়ে বেড়াচ্ছেন তরুণী ইউপি সদস্য
পরবর্তী নিবন্ধঝোপঝাড়ের পেছনেও পোশাক বদল করতে হয়েছে : শ্রীদেবি