বার্সা-রিয়ালকে হতাশ করলেন দিবালা

পপুলার২৪নিউজ ডেস্ক:

তাকে বলা হচ্ছে ‘নতুন মেসি’। জুভেন্টাসের হয়ে খেলা ২৩ বছর বয়সী এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে ভেড়াতে বহু চেষ্টা করেছে দুই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। কিন্তু এতে কাজের কাজ কিছুই হলো না। কারণ জুভেন্টাসের সঙ্গে নতুন করে চুক্তিবদ্ধ হলেন পাওলো দিবালা। ইতালিয়ান ক্লাবটিতে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত থাকবেন হালের এই তারকা।

২০১৫ সালে পালেরমো থেকে সেরি আ চ্যাম্পিয়ন শিবিরে নাম লেখানো দিবালা দুর্দান্ত ফর্মে আছেন। চলতি মৌসুমে সেরি আ চ্যাম্পিয়নদের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৩৬ ম্যাচ খেলে ১৬টি গোল করেছেন। আর সতীর্থদের দিয়ে করিয়েছেন ৮টি। মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে জুভেন্টাসের ৩-০ গোলের জয়ে জোড়া গোল করে সাড়া জাগান দিবালা। জুভেন্টাসের গোলরক্ষক জানলুইজি বুফফন মন্তব্য করেছিলেন, দিবালা এখন বিশ্বের সেরা ৫ ফুটবলারদের একজন।

ক্লাবসূত্রে জানা গেছে, নতুন চুক্তি অনুযায়ী দিবালা ক্লাবটি থেকে প্রতি মৌসুমে ৭০ লাখ ইউরো আয় করবেন। নতুন করে চুক্তিবদ্ধ হওয়ার পর দিবালা এক টুইটবার্তায় জানিয়েছেন, “দীর্ঘ সময়ের জন্য একসঙ্গে এই জার্সিতে আছি এবং থাকতে চাই। ”

পূর্ববর্তী নিবন্ধবাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্টে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু
পরবর্তী নিবন্ধনতুন বছরে আরও সামনে এগিয়ে যাবে বাংলাদেশ