বার্সা ছেড়ে ‘ভুল’ করেছেন নেইমার; কোচ বলছেন ‘না’!

পপুলার২৪নিউজ ডেস্ক:

পিএসজির ব্রাজিল সুপারস্টার  নেইমার এবং তার সাবেক ক্লাব বার্সেলোনাকে ঘিরে নতুন নতুন খবর আসছেই। বার্সা ত্যাগের পর অনেকদিন কেটে গেলেও কাতালান ক্লাবটির সঙ্গে নাড়ির টান ছিন্ন করতে পারেননি নেইমার।

এর মধ্যেই খবর হলো, পিএসজিতে সুখে নেই ব্রাজিল সুপারস্টার! বার্সা ছেড়ে নাকি তিনি ভুলই করেছেন!মার্সেইয়ের বিপক্ষে লাল কার্ড দেখে নিসের বিপক্ষে ম্যাচে নিষিদ্ধ ছিলেন নেইমার। এই সুযোগেই চলে যান বার্সেলোনায় প্রিয় বন্ধুদের সঙ্গে দেখা করতে। নতুন ক্লাবে তিনি এখনও মানিয়ে নিতে পারেননি। এই মুহূর্তে তার নাকি মনে হচ্ছে, বড্ড ভুল করে ফেলেছেন। বার্সাতেই থাকলে ভালো করতেন তিনি। বার্সেলোনার সরকারি টেলিভিশন ‘বেতেভ’ এর এমন একটি সংবাদে তোলপাড় পড়ে গেছে ফুটবল অঙ্গনে।

কিন্তু নেইমারের এই দাবি অস্বীকার করেছেন পিএসজি কোচ উনাই এমেরি। তিনি বলেছেন, ‌’নেইমার এখানে একসঙ্গে কাজ করার আকাঙ্ক্ষা নিয়ে এসেছে। এর জন্য যে গুণগুলোর দরকার, তার সবই আছে ওর।

ফুটবলে নিজেকে আর দলকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার আকাঙ্ক্ষা আর লক্ষ্য দুটিই আছে ওর। ”বেতেভ’ এর ওই প্রতিবেদনের পর আরেকটি খবর ফাঁস হয়েছে, পিএসজিতে নেইমারের অসুখী হওয়ার মূল কারণ নাকি কোচ উনাই এমেরি! তার খুঁতখুঁতে স্বভাব আর লম্বা দৈর্ঘ্যের ভিডিও সেশন নাকি মোটেও পছন্দ নয় নেইমারের।  একেকটি ভিডিও নাকি প্রায় ৩০ মিনিটের মতো। বিষয়টি নাকি পিএসজির সতীর্থ ও বোর্ডকেও জানিয়েছেন নেইমার।

কিন্তু এমেরির দাবি, ‘যতগুলো ভিডিও সেশন আমরা করি, প্রতিটাই সে খুব মনোযোগ দিয়ে দেখে। এদিক দিয়ে ও সবার আগেই আছে। সব ফুটবলারই জানে ভিডিও সেশন এখন কত গুরুত্বপূর্ণ। আমি যদি ওদের ভিডিওগুলো না দিই, ওরাই বরং চেয়ে নেবে। কারণ, ওরা জানে এটা কতটা গুরুত্বপূর্ণ। এখন এগুলো ফুটবলের অংশ। ‘

সবচেয়ে বড় কথা হলো, মৌসুমের অর্ধেকটাও যায়নি এখনো।  ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে কিনে এবং রাজসিক সব সুবিধা দেওয়ার পরও মন তার মন জিততে পারেনি পিএসজি। ব্রাজিল সুপারস্টারকে সর্বোচ্চ প্রায়োরিটি দিতে উরুগুয়ে তারকা এডিনসন কাভানিকেও দ্বিতীয় সারিতে রাখা হয়েছে। এজন্য নাখোশ কাভানিও। ভবিষ্যতে নেইমারের এই ট্রান্সফার নাটক আরও কী চিত্রনাট্য নিয়ে অপেক্ষা করছে কে জানে?

পূর্ববর্তী নিবন্ধনির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়ে আদেশ বুধবার
পরবর্তী নিবন্ধঢাকার পথে খালেদা জিয়া