বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
রাজধানীর ডেমরা এলাকায় বাবার সঙ্গে অভিমান করে ফারজানা আক্তার রূপা (১১) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।
শনিবার (০৪ মার্চ) রাত ৮টার দিকে ওই এলাকার পশ্চিমপাড়া তসলিম সরকারের বাড়ির ভাড়াটিয়া ঘর থেকে রূপার মরদেহ উদ্ধার করে পুলিশ।
রূপা ডেমরার ডগাইর রেনেসা কিন্ডারগার্টেন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী এবং কিশোরগঞ্জ সদরের ইসলামপুর গ্রামের আবদুল কাইয়ুমের মেয়ে।
পরিবারের সদস্যদের বরাতে ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন গণমাধ্যমকে বলেন, শ্রেণি পরীক্ষায় ফলাফল খারাপ করে রূপা। এ নিয়ে শনিবার সন্ধ্যায় বাবা আবদুল কাইয়ুম তাকে বকা দেন। পরে অভিমান করে সে ঘরের দরজা বন্ধ করে দেয়। আধাঘণ্টা পরে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে জানালায় উঁকি দিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে রূপা।
খবর পেয়ে পুলিশ ঘরের দরজা ভেঙে রূপার মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে সে।
ময়নাতদন্তের জন্য মরদেহটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিডফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এসআই সুমন।
জানা গেছে, আত্মহননকারী রূপার বাবা আবদুল কাইয়ুম ডেমরায় একটি কারখানায় স্কুল ব্যাগ তৈরির কাজ করেন এবং ডেমরা পশ্চিমপাড়া এলাকায় তসলিম সরকারের বাড়িতে পরিবারসহ ভাড়া থাকেন।

পূর্ববর্তী নিবন্ধআজ থেকে রাজধানীতে মেয়াদোত্তীর্ণ গাড়ির বিরুদ্ধে অভিযান
পরবর্তী নিবন্ধতুর্কি সীমান্তের কাছে ‘সিরীয়’ বিমান বিধ্বস্ত