বাগেরহাটে আরো ২৫ জনের করোনা শনাক্ত

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জনের কার্যালয় থেকে দেওয়া করোনার সর্বশেষ প্রতিবেদনে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। ফলাফলে পজেটিভ হয়েছে ২৫ জনের। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩২ দশমিক ০৫ শতাংশ। তবে এ সময় ভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, ২৪ ঘণ্টায় মোল্লাহাট উপজেলায় ৬ জন, ফকিরহাটে ৭ জন, মোংলায় ২ জন, চিতলমারীতে ৩ জন, কচুয়ায় ১ জন এবং বাগেরহাট সদরে ৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় গত এক সপ্তাহে ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

ডেপুটি সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, করোনার সংক্রমণ রোধে প্রথম থেকেই মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। সম্প্রতি আবারও করোনার সংক্রমণ বাড়ছে। অসচেতনতা, মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে এই পরিস্থিতি তৈরি হয়েছে। এজন্য সবার উচিত স্বাস্থ্য বিধি মেনে চলা।

পূর্ববর্তী নিবন্ধ‘শিক্ষা আইন দ্রুত মন্ত্রিপরিষদে পাঠানো হবে’
পরবর্তী নিবন্ধহাসপাতালে আন্দ্রে ফ্লেচার