বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ‘ডানকি’!

বিনোদন ডেস্ক : বলিউডের সিনেমা ‘ডানকি’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। ‘বলিউড বাদশা’খ্যাত শাহরুখ খান অভিনীত এই সিনেমা দেশে মুক্তির জন্য আগামী বৃহস্পতিবার বাংলাদেশের সেন্সরে জমা দেয়া হবে। সবকিছু ঠিক থাকলে আগামী ২১ ডিসেম্বর বলিউডের সঙ্গে একযোগে ‘ডানকি’ বাংলাদেশে মুক্তি পাবে।

খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশে ডানকির পরিবেশক অনন্য মামুন।

অনন্য মামুন বলেন, সোমবার মৌখিক অনুমতি পেয়েছি। মঙ্গলবার লিখিত অনুমতি পাবো। বৃহস্পতিবার বাংলাদেশের সেন্সরে জমা পড়বে। সবকিছু ঠিক থাকলে ২১ ডিসেম্বর বলিউডের সঙ্গে একযোগে ‘ডানকি’ বাংলাদেশে মুক্তি পাবে।

গত ছয় বছরের মধ্যে শাহরুখের সবচেয়ে কম বাজেটের সিনেমা বলা হচ্ছে ‘ডানকি’কে। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই ছবির জন্য নির্মাতা রাজকুমার হিরানির শুটিংয়ে খরচ হয়েছে মাত্র ৮৫ কোটি রুপি! সিনেমার প্রিন্টিং ও পাবলিসিটির খরচ মিলিয়ে বাজেট হবে আনুমানিক ১২০ কোটি!

তবে এই বাজেটে ধরা হয়নি শাহরুখ খান, ভিকি কৌশল, তাপসী পান্নু এবং রাজকুমার হিরানির পারিশ্রমিক। সিনেমার লাভের অংশ থেকে অর্থ পাবেন শাহরুখ, প্রযোজক ও নির্মাতা।

রাজকুমার হিরানি পরিচালিত আসন্ন ‘ডানকি’ ছবিটি প্রযোজনা করছে গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের সমস্যাকে ফোকাস করে নির্মিত হয়েছে ‘ডানকি’।

পূর্ববর্তী নিবন্ধআন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে প্রবাসী কল্যাণ ব্যাংকের ১০০ ঋণের চেক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধগুলিস্তানে যাত্রীবাহী বাসে দুর্বৃত্তদের আগুন