বাংলাদেশের বাজারে গ্যালাক্সি এস ৮

পপুলার২৪নিউজ ডেস্ক:
বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে গ্যালাক্সি এস ৮ এবং এস ৮ প্লাস উদ্বোধন করেছে স্যামসাং। বুধবার রাজধানীতে গ্রামীণফোন হাউসে এ ফোন উদ্বোধন ও আগাম ফরমাশ নেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে বিশেষ অফারে দুটি মডেলের ফোন বিক্রি করবে স্যামসাং মোবাইল বাংলাদেশ।স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, আজ বুধবার থেকে আগাম ফরমাশ বা প্রিঅর্ডার দেওয়া যাবে। ওয়েবসাইটে (www. preorders 8. com), (www. grameenphone. com) বা স্যামসাং ও গ্রামীণফোন সেন্টারে এ ফরমাশ দেওয়া যাবে।স্যামসাংয়ের একজন কর্মকর্তা জানান, গ্যালাক্সি এস ৮ ও এস ৮ প্লাস আকর্ষণীয় কয়েকটি রঙে বাজারে আসবে। গ্যালাক্সি এস ৮ পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক ও ম্যাপল গোল্ড রঙে আর গ্যালাক্সি এস ৮ প্লাস পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড ও কোরাল ব্লু রঙে।

স্যামসাংয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্যালাক্সি এস ৮-এর দাম হবে ৭৭ হাজার ৯০০ টাকা। এটি কিস্তিতেও কেনা যাবে। ৫ হাজার ৯০০ জমা দিয়ে মাসে সর্বনিম্ন ২ হাজার করে ৩৬ মাসের কিস্তিতে কেনা যাবে এস ৮। গ্যালাক্সি এস ৮ প্লাসের দাম ৮৩ হাজার ৯০০। এ ক্ষেত্রে এককালীন ৭ হাজার ৯০০ টাকা জমা দিয়ে মাসে ২ হাজার ১১১ টাকা করে ৩৬ মাসের কিস্তিতে এস ৮ প্লাস কেনা যাবে।

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, যাঁরা এস ৮ কেনার জন্য আগাম ফরমাশ দেবেন, তাঁদের জন্য উপহার দেবে স্যামসাং। উপহার হিসেবে থাকবে স্যামসাং ডেস্ক বা তারহীন স্পিকার। গ্রামীণফোনের পক্ষ বান্ডেল অফার থাকবে। প্রাথমিকভাবে ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডেটা পাবেন ক্রেতা। পরবর্তী সময়ে ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডেটা পাবেন।

গ্যালাক্সি এস ৮ সম্পর্কে স্যামসাংয়ের ভাষ্য, দারুণ হার্ডওয়্যার নকশার ফোনটিতে অত্যাধুনিক অনেক প্রযুক্তি যুক্ত হয়েছে। এতে আছে বেজেল-লেস ইনফিনিটি ডিসপ্লে, ইন্টেলিজেন্ট ইন্টারফেস বিক্সবি। এতে উন্নত ক্যামেরা, কাটিং-এজ প্রযুক্তি, বাড়তি কার্যক্ষমতা, আইরিশ স্ক্যানার, ফেশিয়াল রিকগনিশনসহ বাড়তি মোবাইল নিরাপত্তা ব্যবস্থা যুক্ত হয়েছে।

এস ৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, ব্যবস্থাপক ইয়াং উ লি, মোবাইল বিভাগের প্রধান মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ব্রি. জে. মোহাম্মদ নাজমুল ইসলাম (অব.), গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান, জেনারেল ম্যানেজার (ডিভাইস) সরদার শওকত আলী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবুয়েট শিক্ষকদের অনির্দিষ্টকালের ‘প্রশাসনিক অসহযোগ’ ঘোষণা
পরবর্তী নিবন্ধসাভারে নিরাপদ বিনিয়োগ নিশ্চিতের দাবি