‘বস’ হতে গুগলকে ছোট্ট শিশুর চিঠি

পপুলার২৪নিউজ ডেস্ক:
শিশুদের মন বড্ড খেয়ালী। বাড়ির সামনে রিকশা দেখে যেমন রিকশাওয়ালা হতে চায়; আকাশের প্লেন দেখেও পাইলট হওয়ার স্বপ্ন দেখে।

তবে ব্যতিক্রম যেন ৭ বছরের ক্লো ব্রিজওয়াটার। সে চায় বিশ্বের অন্যতম টেক জায়ান্ট গুগলে কাজ করতে। বস হয়ে চায় প্রযুক্তির দুনিয়ায় ঝড় তুলতে। খবর ‘ডেইলি মেইল’র।

এ স্বপ্ন বাস্তবায়নে সম্প্রতি গুগলের কাছে চিঠি লিখেছে ক্লো। চিঠিতে নিজের কম্পিউটার দক্ষতাসহ টেক প্রতিষ্ঠানটিতে কাজ করার আগ্রহ প্রকাশ করে সে।

ক্লোর চিঠিতে মুগ্ধ গুগল বস সুন্দর পিসাই জানান, ‘আমি তোমার চিঠিটি চাকুরির আবেদন হিসেবে ফরোয়ার্ড করে দিয়েছি। আশা করি ভবিষ্যতে নিজেকে তৈরি করে নিজের স্বপ্ন পূরণের পাশাপাশি টেক দুনিয়ায় তুমি ভলো অবদান রাখবে।’

ইংল্যান্ডের হেয়ারফোর্ডে বসবাসকারী ক্লো গুগল অফিসের আরামদায়ক বিন ব্যাগ, গো-কার্টসহ অন্যান্য স্লাইড দেখে গুগলে কাজ করতে আগ্রহী হয়।

ক্লোর লেখা সেই চিঠিটি বিজনেস ইনসাইডারে প্রকাশ করা হয়। ক্লোর বাবা অ্যান্ডি ব্রিজওয়াটার চিঠিটি বিজনেস ইনসাইডারের কাছে তুলে দেন।

চিঠিতে ক্লো ইচ্ছা প্রকাশ করেছে, একদিন সে গুগলের বস হবে। সেখানে সে ইচ্ছামতো কম্পিউটার ব্যবহারের পাশাপাশি নানা ধরনের গেমস খেলতে পারবে। তার পাশে একটি রোবট থাকবে, যার সঙ্গে সে খেলতে পারবে।

পূর্ববর্তী নিবন্ধদাউদকান্দিতে চার হাজার ইয়াবাসহ আটক ২
পরবর্তী নিবন্ধবার্সার দু:সময়ে শাকিরার ৪-০