বরিশালে পুলিশের সঙ্গে গোলাগুলি, গ্রেপ্তার ১

বরিশাল প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
2বরিশালের উজিরপুরে ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির পর আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।
রবিবার রাতে এই ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত জহিরুল প্যাদা ওরফে ডাকাত জহির পাশ্ববর্তী গৌরনদী উপজেলার মিয়ারচরের এনছার আলী প্যাদার পুত্র। উজিরপুর থানার পুলিশ জানিয়েছে, রাতে উপজেলার বামরাইলের কালিহাতা কদমতলা এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল গুলিবর্ষণ করে।

এসময় পুলিশ ১৫ রাউন্ড পাল্টাগুলি করে। একপর্যায়ে ডাকাত দল পিছু হটতে বাধ্য হয়। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ জহিরুল প্যাদাকে ধরে ফেলেন। এ সময় তার কাছ থেকে পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থলের নিকট থেকেই চারটি ককটেল বোমাসহ বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, গত নভেম্বর মাসে উজিরপুরের হারতার মত্স বাজারের ডাকাতির সাথে জহিরুল জড়িত ছিল। উজিরপুর মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, জহিরুল সংঘবদ্ধ একটি ডাকাত দলের নেতা। এ ঘটনায় রাতেই উজিরপুর থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ ১১ জানুয়ারি
পরবর্তী নিবন্ধমৌলভীবাজারে ট্রাক উল্টে নিহত ২