বরগুনায় যাত্রী হয়রানির প্রতিবাদে মানববন্ধন

পপুলার২৪নিউজ,বরগুনা প্রতিনিধি:

বরগুনায় বাস মালিক সমিতির স্বেচ্ছাচারী সিন্ডিকেট, অতিরিক্ত ভাড়া আদায়, যাত্রী হয়রানির প্রতিবাদ এবং উন্নত সড়ক ও আধুনিক বাস টার্মিনালের দাবিতে সমাবেশ ও মানববন্ধন করেছে সাধারণ যাত্রীরা। আজ সোমবার সকাল ১০টায় বরগুনার টাউন হল চত্বরসহ আমতলী ও পাথরঘাটা উপজেলায় একযোগে এ কর্মসূচি পালন করা হয়। বরগুনার সিটিজেন জার্নালিস্ট টিম আয়োজিত এ কর্মসূচিতে জেলার অভ্যন্তরীণ বিভিন্ন রুটের ভুক্তভোগী সাধারণ যাত্রীরা অংশ নেয়।

সমাবেশে বরগুনা-বেতাগী-বরিশাল, বরগুনা-আমতলী ও বরগুনা-পাথরঘাটা রুটসহ অভ্যন্তরীণ রুটের সব সড়কের দুর্দশার কথা তুলে ধরে জরুরি ভিত্তিতে সেসব সড়কের উন্নত সংস্কারসহ একটি আধুনিক বাস টার্মিনাল স্থাপনের দাবি জানান আয়োজক নেতৃবৃন্দ। এ ছাড়া সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে দ্বিগুণ ভাড়া আদায়, সাধারণ যাত্রীদের সঙ্গে স্বেচ্ছাচারী আচরণের প্রতিবাদ জানিয়ে প্রতিটি বাসে নারী যাত্রীদের জন্য নির্দিষ্ট আসন বরাদ্দেরও দাবি জানান তারা।

বরগুনার টাউন হল চত্বরে মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য দেন বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল হাফিজ, বরগুনা জেলা আইনজীবী সমিতির সেক্রেটারি অ্যাড. আক্তারুজ্জামান বাহাদুর, খেলাঘর বরগুনার সেক্রেটারি মুশফিক আরিফ, উন্নয়ন সংগঠন জাগো নারীর প্রধান নির্বাহী হোসনে আরা হাসি, যমুনা টেলিভিশনের বরগুনা প্রতিনিধি মিরাজ আহমেদ জাবের, সিটিজেন জার্নালিস্ট টিমের সদস্য সাইমুল ইসলাম রাব্বী, বিশিষ্ট ব্যবসায়ী আরিফ খান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধকোহলিকে স্লেজিং করব না-ওয়ার্নার
পরবর্তী নিবন্ধসংবিধানের দুই অনুচ্ছেদের বৈধতা নিয়ে রিটের আদেশ ২৬ ফেব্রুয়ারি