ফরিদপুরে বিলায়েত মাস্টারের হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

পপুলার২৪নিউজ  ডেস্ক:

ফরিদপুরে বিলায়েত মাস্টারের হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিলায়েত হোসেন ওরফে দুলাল মাস্টারের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান নিহতের বড় ভাই আকতার হোসেন ওরফে বকুল মোল্লা।

এ সময় নিহত শিক্ষক দুলাল মোল্লার স্ত্রী নার্গিস বেগমসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, গত ২৭ ফেব্রুয়ারি দুলাল মাস্টারের ভাতিজা সাইফুল ইসলামের একটি মোবাইল ফোন প্রতিবেশী মোকাররম মোল্লার ছেলে লিটন মোল্লা কেড়ে নেয়। এ ঘটনায় দুলাল মাস্টার লিটন মোল্লাকে ফোনটি ফেরত দেওয়ার অনুরোধ করলে তা নিয়ে বাকবিতণ্ডা  হয়। এতে লিটন ক্ষুব্ধ হয়ে দুলাল মাস্টারকে দেখে নেওয়ার হুমকি দেয়। এ ঘটনার জের ধরে গত ৩ মার্চ দুপুরে লিটন মোল্লা তার ১৫-১৬ জন সহযোগীকে নিয়ে দুলাল মাস্টারের বাড়িতে হামলা চালিয়ে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় দুলাল মাস্টারকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরদিন সালথা থানায় লিটন মোল্লাসহ তার সহযোগীদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। পুলিশ ১০ মাসেও মামলার এজাহারভুক্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। এ অবস্থায়  পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। লিখিত বক্তব্যে অবিলম্বে এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

পূর্ববর্তী নিবন্ধবার্সেলোনা ছাড়ছেন টার স্টেগান!
পরবর্তী নিবন্ধলিক ছবিরও আয় ৪শ কোটি