ফরিদপুরে পুলিশের বাধায় বিএনপির সমাবেশ পণ্ড

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

ফরিদপুরে জেলা বিএনপির সমাবেশ পুলিশের বাধার মুখে পণ্ড হয়ে গেছে। এ সময় পুলিশ বিএনপির সমাবেশস্থল থেকে  ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের পাঁচ নেতাকর্মীকে আটক করে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ এ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল বলেন, “কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সকালে আমরা জেলা আইনজীবী সমিতির ভবনসংলগ্ন স্বাধীনতা চত্বরে শান্তিপূর্ণ পরিবেশে সমাবেশ করছিলাম। এতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেছ আলী ইছা, দেলোয়ার হোসেন দিলা এবং অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ বক্তব্য দেওয়ার পরপরই পুলিশ সমাবেশ করতে বাধা দিয়ে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের পাঁচ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়। ”

জেলা বিএনপির এ নেতা আরো বলেন, আটককৃতরা জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন খান মিঠু, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক লিটন বিশ্বাস, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন এবং ছাত্রদলকর্মী রুহল আমিন ও আরিফুল ইসলাম। ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার এখলাসুর রহমান ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের পাঁচ নেতাকর্মীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, “জনবহুল আদালতপাড়ায় সড়ক আটকে সমাবেশ করতে নিষেধ করা হয়েছে। তারা সমাবেশের কোনো অনুমতিও নেয়নি। ” তিনি বলেন,”পুলিশের কাজে বাধা দেওয়ায় ওই নেতাকর্মীদের আটক করা হয়েছে। ”

পূর্ববর্তী নিবন্ধআদালতে নাঈম, দিতে পারেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি
পরবর্তী নিবন্ধমেহেরপুরে জমির বিরোধে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা