ফটিকছড়ি থানার করোনা আক্রান্ত ৮ পুলিশ সদস্য আইসোলেশনে 

আলমগীর নিশান :
ফটিকছড়ি সাংসদ ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারীর নির্দেশে চিকিৎসক ও পুলিশের জন্য নির্ধারনকৃত নাজিরহাট ঝংকার উত্তর পার্শ্বে অবস্থিত হোটেল মাউন্ট রয়েল আবাসিকে ফটিকছড়ি থানার করোনা আক্রান্ত ৮ পুলিশ সদস্যকে আইসোলেশনে রাখা হয়েছে।
করোনা রিপোর্ট প্রজেটিভ আসার পর পরই তাদের চিকিৎসাসেবা প্রদানের জন্য সেখানে নিয়ে যাওয়া হয়।
তরিকত ফেডারেশনের নাজিরহাট পৌরসভার সভাপতি মোঃ শাহ জালাল জানান, করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের খাওয়া-দাওয়া থেকে শুরু করে সম্পুর্ন চিকিৎসা ব্যয় ফটিকছড়ি সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী নির্বাহ করে যাচ্ছেন।
এছাড়াও মাননীয় সাংসদ করোনা আক্রান্তদের চিকিৎসার ব্যাপারে সার্বিক তত্ত্বাবধানসহ সার্বক্ষনিক মনিটরিং করে যাচ্ছেন।
এ ব্যাপারে জানতে চাইলে ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন বলেন, মাননীয় সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারীর নির্দেশে তার ব্যক্তিগত ব্যবস্থাপনায় হোটেল মাউন্ট রয়েল আবাসিকে ৮ জন পুলিশ সদস্যকে আইসোলেশনে পাঠানো হয়েছে। স্বাস্থ্য সুরক্ষার বিষয়টা ইউএইচএফপিও দেখাশুনা করছেন।
উল্লেখ্য যে, ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারীর নির্দেশে নাজিরহাট পৌরসভার ঝংকার মোড়ের উত্তর পাশ্বস্থ মাউন্ট রয়েল আবাসিক হোটেল ও হৃদয় আবাসিক হোটেলে ডাক্তার-নার্স, সরকারি কর্মকর্তা ও পুলিশ সদস্যদের জন্য পৃথক আইসোলেশন ও কোয়ারেন্টাইন ইউনিট প্রস্তুত রাখা হয়।
পূর্ববর্তী নিবন্ধইসলামী ব্যাংক কুমিল্লা জোনের বিশেষ ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে মহিলা আওয়ামী লীগের আয়োজনে কানতারা খানের জন্মদিন পালন