প্রিয়াঙ্কার সাথে বিচ্ছেদ হয়ে গেছে রাহুলের?

সম্পর্কটা যে ভালো যাচ্ছিল না তা নিয়ে কানাঘুষা ছিল অনেক দিন। তবুও কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। প্রশ্ন করলে একজন ঘুরিয়ে উত্তর দিতেন। আর একজন তো এড়িয়েই যেতেন। তারা রাহুল ও প্রিয়াঙ্কা। টলিউডের স্বপ্নের জুটি। পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে দারুণ জুটি ছিলেন। তারপর ধুমধাম করে বেশ তাড়াতাড়িই বিয়েও সেরে ফেলেন তারা। ছেলে সহজ হওয়া পর্যন্ত সবটা ঠিকঠাকই চলছিল। তারপরই নাকি চিড় ধরে সম্পর্কে। তবে ছাড়াছাড়ির কথা এ বার যেন সরাসরি বললেন রাহুল। নিজেকে প্রিয়ঙ্কার ‘এক্স হাজব্যান্ড’ অর্থাৎ প্রাক্তন স্বামী বলে দাবি করলেন সোশাল মিডিয়ায়। অর্থাৎ তারা যে সত্যিই প্রাক্তন তা যেন কনফার্ম করলেন রাহুল। কলকাতার দৈনিক আনন্দবাজার এ খবর প্রকাশ করেছে।

প্রিয়াঙ্কা বর্তমানে বাংলাদেশের ছবি ‘হৃদয় জুড়ে’ ছবিতে নিরবের সাথে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

আসলে দিন কয়েক আগে শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত ওয়েব ওয়ার্ল্ডে একটি বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন, মেয়েদের কেরিয়ারের বদলে, বাড়িতে বাচ্চাদের দিকেই বেশি মন দেওয়া উচিত। যারা কেরিয়ার নিয়ে ভাবেন মীরার মতে তারা ‘অ্যাগ্রেসিভ অ্যান্ড ডেসট্রাকটিভ’।   মীরার বক্তব্য, বাচ্চা বাড়ির পোষ্য নয় যে, দিনে তাকে এক ঘণ্টা সময় দিলেই চলবে। এতেই সমালোচনার ঝড় ওঠে। সোশাল মিডিয়ায় ‘ট্রোলড’ হতে থাকেন মীরা। যেখানে মহিলারা কেরিয়ার আর সংসার দুটিই দক্ষ হাতে সামলাচ্ছেন, সেখানে মীরার এমন মন্তব্য রীতিমতো অপমানজনক বলে মনে করেন অনেকেই। যদিও স্ত্রীর পক্ষে শহিদ বলেছেন, মীরা ওর ব্যক্তিগত মতামত দিয়েছিল। বিষয়টাকে নেতিবাচক ভাবে দেখার মানে হয় না। অনেকের হয়তো ভাবাবেগে আঘাত লেগেছে। কিন্তু মীরা কাউকে অসম্মান করার জন্য কথাগুলো বলেনি।

এ প্রসঙ্গেই তিনজন চাকরিজীবী মা মীরাকে উদ্দেশ করে খোলা চিঠি লেখেন সোশাল মিডিয়ায়। সেই খবর দিয়েই ফেসবুকে প্রিয়াঙ্কাকে ট্যাগ করে রাহুল লেখেন, ‘আমি জানি তুমি সহজকে কতটা মিস কর… এটা ওর আর তোমার প্রাক্তন স্বামীর পক্ষ থেকে…তুমি সেরা মা আর অসাধারণ অভিনেত্রী…সাবধানে থেক…। ‘ প্রিয়াঙ্কাও এর জন্য ধন্যবাদ জানিয়েছেন রাহুলকে।

রাহুলের এই বক্তব্য নিয়ে খবর হওয়ার পরই ওই পোস্টের নিচেই রাহুল কমেন্ট করেন ‘এক্স হাজব্যান্ড’ এর বিষয়টা উদ্দেশ্য ছিল না। প্রিয়াঙ্কাও রাহুলের বক্তব্যকে সমর্থন জানিয়েছেন। কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক টলিউডের বিভিন্ন সূত্র বলছে, রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কটা সত্যিই যে আর ঠিক নেই তা স্পষ্ট। তবে সহজ তাদের দুজনের কাছেই ফার্স্ট প্রায়োরিটি।

সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরে আলাদা থাকেন এই কাপল। সহজকে নিয়ে কামালগাজির ফ্ল্যাটে থাকেন প্রিয়াঙ্কা। তিনি নাকি কোথাও কোথাও প্রকাশ্যেই বলেছেন সম্পর্ক ভাঙার কথাও। সাধারণত সব বিষয়েই পরিমিত মন্তব্য করেন রাহুল। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে সোশাল মিডিয়ায় কেন এমন কমেন্ট করলেন তা এখনও পরিষ্কার নয়।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ নিয়ে অস্ট্রেলিয়াকে সতর্কবার্তা জোন্সের
পরবর্তী নিবন্ধবলিউডের ছয় স্ক্যান্ডাল