প্রিমিয়ার ব্যাংক ফ্যাকড-ক্যাব আন্তর্জাতিক শিক্ষামেলা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সম্প্রতি ‘প্রিমিয়ার ব্যাংক সপ্তম ফ্যাকড-ক্যাব আন্তর্জাতিক শিক্ষামেলা ২০২৩’ অনুষ্ঠিত হয়েছে।

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান প্রধান অতিথি হিসেবে শিক্ষামেলার উদ্বোধন করেন। এ সময় সংসদ সদস্য আগা খান মিন্টু এবং প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ শামীম মোর্শেদ, কাতার এয়ারওয়েজ বাংলাদেশের কমার্শিয়াল ম্যানেজার বকশী মো. তৈয়ব, এক্সপোর আয়োজক কমিটি ফ্যাকড-ক্যাব’র প্রেসিডেন্ট কাজী ফরিদুল হক (হ্যাপী) সহ খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের ব্যক্তিবর্গ।

এই মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম এ আয়োজন সম্পর্কে বলেন, ‘উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে নিয়মিত এই এডুকেশন এক্সপোর আয়োজন করছে প্রিমিয়ার ব্যাংক এবং ফ্যাকড-ক্যাব। বিদেশে পড়তে যাওয়ার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের ক্যারিয়ার ডেভেলপমেন্ট করছে এবং বাংলাদেশের অন্যতম শীর্ষ ব্যাংক হিসেবে ওয়ানস্টপ সার্ভিসের মাধ্যমে শিক্ষার্থীদের দ্রুত টিউশন ফি প্রেরণসহ অন্যান্য প্রয়োজনীয় সেবা নিশ্চিত করছে প্রিমিয়ার ব্যাংক।’

এডুকেশন এক্সপোতে ছিল বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির সঙ্গে কথা বলার সুযোগ, স্পট এডমিশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে ভর্তির সুযোগ, কাতার এয়ারওয়েজের সেবার ওপর বিশেষ ছাড়।

পূর্ববর্তী নিবন্ধমেসি ম্যাজিকে শেষ ষোলোতে ইন্টার মায়ামি
পরবর্তী নিবন্ধজামায়াতের রাজনৈতিক কর্মসূচি ও আদালত অবমাননার শুনানি ১০ আগস্ট