প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন : ইনু

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন এবং তিনি কখন কোন মামলার রায় দেবেন এ ব্যাপারে হস্তক্ষেপ করার এখতিয়ার সরকার রাখে না, হস্তক্ষেপও করেনি। এ ব্যাপারে বিএনপি’র নেতৃবৃন্দ মিথ্যা প্রচারণা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করছে।

আজ সকালে কুষ্টিয়া সাকির্ট হাউসে দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী একথা বলেন।
বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করার জন্য সরকার জোরপূর্বক প্রধান বিচারপতিকে ছুটিতে পাঠিয়েছে বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে তিনি একথা বলেন। বিএনপি নেতাদের সমালোচনার জবাবে তিনি বলেন, আদালতের একটা রায়ে উল্লাস প্রকাশ করে তারা মিষ্টি খায়, আরেকটা রায়ে বিক্ষোভ প্রকাশ করে। মূলত তারাই আদালতের স্বাধীনতায় বিশ্বাস করে না। তথ্যমন্ত্রী বলেন, বিএনপি আদালতের একটা রায়ে উল্লাস প্রকাশ করে মিষ্টি বিতরণ করে, আরেকটা রায়ে বিক্ষোভ প্রকাশ করে। মূলত তারা আদালতের স্বাধীনতায় বিশ্বাস করে না।

নির্বাচনের আগে সংসদ বিলুপ্তি ঘোষণা করতে হবে বিএনপির এমন দাবির ব্যাপারে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি এখনও মানসিকভাবে ঠিক করতে পারেনি তারা নির্বাচন করবেন কি করবেন না। এই সব প্রস্তাব থেকে প্রমাণ হয়, তারা নির্বাচনটাকে বানচাল করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে। এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া পুলিশ সুপার এসএম মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মো. হাবিবুর রহমান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, জাসদ কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধকাশিয়ানীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫
পরবর্তী নিবন্ধআইনমন্ত্রী ও অ্যাটর্নি জেনারেলের পদত্যাগ করা উচিৎ:জয়নুল