প্রধানমন্ত্রীর বক্তব্য সত্যের অপলাপ: মির্জা ফখরুল

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
দেশে সুস্থ গণতান্ত্রিক প্রক্রিয়া চলছে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন, সেই বক্তব্যকে সত্যের অপলাপ মাত্র বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল, ইইউসহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার প্রতিবেদন দেখলে বোঝা যায় দেশে গণতন্ত্র নেই।

আজ বৃহস্পতিবার নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এ কথা বলেন

২০১৪ সালের ৫ জানুয়ারি বিএনপি নেতৃত্বাধীন জোটের বর্জনের মধ্য দিয়ে অনুষ্ঠিত দশম সংসদ নির্বাচন নিয়ে গতকাল প্রধানমন্ত্রী সংসদে বলেন, ‘বাংলাদেশে সফলভাবে যে নির্বাচনটা হয়েছে, যে গণতন্ত্র ও গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত আছে, সংসদে এখন আর খিস্তিখেউড় হয় না, নোংরা কথা হয় না, সুস্থ গণতান্ত্রিক প্রক্রিয়া চলছে—এটাই প্রমাণিত হয়েছে।’

আজ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের নিয়ে যৌথ সভা করেন বিএনপির মহাসচিব। সভা শেষে তিনি বলেন, আগামী ৭ মে ঢাকা মহানগর নাট্য মঞ্চে দক্ষিণের কর্মিসভা ও ৮ মে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে উত্তরের কর্মিসভার তারিখ ঠিক করা হয়েছে। পুলিশের অনুমতি সাপেক্ষে এ সভা হবে।

মির্জা ফখরুল অভিযোগ করেন, দেশের বিভিন্ন জায়গায় বিএনপির কর্মী সভায় পুলিশ বাধা দিচ্ছে।
আজকের সভায় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান, উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধপাউবি ও পানিসম্পদ মন্ত্রণালয়ের চার কর্মকর্তাকে দুদকে তলব
পরবর্তী নিবন্ধ‘টিউবলাইট’ সিনেমার প্রযোজক সালমানের মা