প্রথমবারের মতো জুটিবদ্ধ তারিন ও কারার

পপুলার২৪নিউজ ডেস্ক:
প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন তারিন ও কারার মাহমুদ। কোনো চলচ্চিত্র বা টেলিভিশন নাটকে নয়। একটি বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে দুই সময়ের দুই জনপ্রিয় মডেলকে। তারিন অভিনয়েও অনেক জনপ্রিয় মুখ। আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড (আরইএল)`র পণ্য ভিশন মাইক্রোওভেনের বিজ্ঞাপনে দেখা যাবে এই জুটিকে।

গত শুক্রবার ও শনিবার রাজধানীর তেঁজগায়ে অবস্থিত কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ হয়েছে। বিজ্ঞাপনকে সবস্ময় গুরুত্ব দেওয়া কারার মাহমুদ রীতিমতো আইকনিক মডেল হয়ে উঠছেন।

ভিশন মাইক্রোওভেন প্রসঙ্গে আরইএল`র অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার সিকান্দার হোসেন বলেন, তিন ক্যাটাগির ভিশন মাইক্রোওভেন আমরা বাজারজাত করেছি। সুবিধার তারতম্যে এর মূল্যেও রয়েছে পার্থক্য। তবে মানের ক্ষেত্রে কোনো আপোষ করা হয়নি। দেশজুড়ে পণ্যটিকে ছড়িয়ে দিতেই এই টিভিসিটি নির্মাণ হচ্ছে। দেশের তুমুল জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান ও তরুণ মডেল কারার মাহমুদের বিজ্ঞাপনটি পণ্যটিকে জনপ্রিয় করে তুলবে বলে আমাদের প্রত্যাশা। `

কারার বলেন, তারিন একজন সিনিয়র মডেল ও অভিনেত্রী। তাঁর সাথে কাজ করে নতুন অভিজ্ঞতা হয়েছে যা আমার ক্যারিয়ারের একটি বাড়তি পালক হিসেবে সূচিত হবে। আমি বরাবরই বিজ্ঞাপনের মান ও ব্যাতিক্রম কনসেপ্টকে গুরুত্ব দিয়ে টিভিসিতে কাজ করি। ভিশন মাইক্রোওভেনের বিজ্ঞাপনটিও তেমন। অনএয়ার হলে বোঝা যাবে কেমন হয়েছে কাজটি।

উল্লেখ্য, ইতোমধ্যে বাংলাদেশের টেলিভিশনে ৩২ টি বিজ্ঞাপনে কাজ করেছেন কারার। এর মধ্যে নামীদামী পরিচালকের সাথেও বেশকিছু কাজ রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবুলবুলকে স্বপদে রাখতে হাইকোর্টের রায় বহাল
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন প্রত্যাখান আওয়ামী লীগের