প্রকাশ্যেই অভিনেত্রীর সঙ্গে গভীর চুম্বনে আত্মহারা কেট উইন্সলেট

পপুলার২৪নিউজ ডেস্ক :
প্রকাশ্যেই গভীর চুম্বনে আত্মহারা হলেন দু’‌জন। যা দেখে ‌হলিউড ফিল্ম অ্যাওয়ার্ডে অনুষ্ঠানে আগত দর্শকরা হলেন মুগ্ধ।

কারন যে দু’‌জন চুম্বনে আত্মহারা হলেন তার যে নারী। বলছিলাম টাইটানিক খ্যাত কেট উইন্সলেট ও আরেক হলিউড অভিনেত্রী অ্যালিসন জেনির কথা।
পরিচালক উডি অ্যালেনের ‘‌ওয়ান্ডার হুইল’‌-এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে মঞ্চে হাজির হয়েছিলেন টাইটানিক খ্যাত কেট উইন্সলেট। পুরস্কার নেওয়ার পর তিনি তাঁর ভালবাসা আর এক অভিনেত্রী অ্যালিসন জেনিকে না দেখিয়ে থাকতে পারলেন না। মঞ্চেই কেট গভীর চুম্বন দিলেন অ্যালিসনের ঠোঁটে।

কেট পুরস্কার নেওয়ার পর জানান, অ্যালিসন জেনির মত এমন এক কিংবদন্তী অভিনেত্রীর সঙ্গে তিনি একই ঘরে থাকতে পেরে নিজেকে ‘‌ধন্য’‌ মনে করছেন। অ্যালিসন ‘‌ওয়েস্ট উইং’‌–এ অভিনয় করেছেন।

তার সেই অভিনয়ে অভিভূত কেট বলেন, ‘‌অ্যালিসন জেনি, আমি জানি, আপনাকে আমি ঠিক করে চিনি না, কিন্তু তাও আপনার সংস্পর্শে থাকতে চাই। মানে হয়ত আমরা সব সময় একে অপরকে চুম্বন করতে পারি।

কেটের এই কথায় অনুষ্ঠানে আগত অতিথিরা হাসিতে ফেটে পড়েন। তবে কেটের কথা রেখেছেন অ্যালিসন। তিনি উঠে আসেন স্টেজে এবং কেট চুম্বনে ভরিয়ে দেন অ্যালিসনের ঠোঁটে। কেট এরপর অ্যালিসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘‌আপনাকে অনেক ধন্যবাদ। এই মুহূর্তটা আমি কিছুক্ষণ রুদ্ধশ্বাস হয়ে উপভোগ করতে চাই। ’‌

পূর্ববর্তী নিবন্ধচিটাগংকে বিশাল ব্যবধানে হারাল কুমিল্লা ভিক্টোরিয়ানস
পরবর্তী নিবন্ধ‘অধিকার আদায়ে সকল শ্রমিকদের কনফেডারেশনের আওতায় সংগঠিত করতে হবে’