পাকিস্তানি নারী সাংবাদিকের কারণেই ‘ডাক মেরেছেন’ কোহলি!‍

পপুলার২৪নিউজ ডেস্ক: পাকিস্তানি নারী সাংবাদিকের কারণেই 'ডাক মেরেছেন' কোহলি!‍

প্রথম ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে দাপট দেখিয়েছিল কোহলির ব্যাট। জয়ের হাসিতে হেসেছিল তার দল।

কিন্তু দ্বিতীয় ম্যাচে অনভিজ্ঞ শ্রীলঙ্কার বিপক্ষে ‘ডাক’ মারলেন ভারত অধিনায়ক। শ্রীলঙ্কার দারুণ প্রতিরোধে ৭ উইকেটে বড় পরাজয় বরণ করতে হলো  বর্তমান চ্যাম্পিয়নদের। এরপর থেকেই ভারতে যথারীতি শুরু হয়ে গেছে ক্রিকেটারদের মুণ্ডুপাত! আক্রমণের প্রধান লক্ষে নিঃসন্দেহে কোহলি। তিনি কেন শূন্য রানে প্যাভিলিয়নে ফিরলেন তা নিয়ে চলছে চর্চা।একজন ক্রিকেটারের ক্যারিয়ারে সেঞ্চুরি যেমন সত্য; তেমনি সত্য ‘ডাক’ মারা। শচীনের মত ক্রিকেটারও ‘ডাক’ মেরেছেন। কোহলির মাঝে অবশ্য অনেকেই শচীনের ছায়া দেখেন। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে কোহলির শূন্য রানে আউট হওয়ার পেছনে সবাই কারণ খুঁজছে কেন? সোশ্যাল সাইটে ক্রিকেটপ্রেমীদের দাবি, কোহলির শূন্য রানে আউট হওয়ার পেছনে হাত আছে পাকিস্তানের ক্রীড়া সাংবাদিক এবং একটি টিভি চ্যানেলের ক্রিকেট বিশেষজ্ঞ জাইনাব আব্বাসের!

কোহলির সঙ্গে কী করেছিলেন বেচারি জাইনাব? জানা গেছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাকিস্তানের ম্যাচের আগে অধিনায়ক এ বি ডিভিলিয়ার্সের সঙ্গে একটি সেলফি তুলেছিলেন জাইনাব আব্বাস। এরপর ম্যাচে খাতা খুলতেই পারেননি প্রোটিয়া অধিনায়ক। বৃহস্পতিবার ভারত অধিনায়কের সঙ্গেও সেলফি তুলেন তিনি। আর তারপরই প্রায় তিন বছর পর ওয়ানডে ক্রিকেটে ০ রানে আউট হলেন কোহলি!

এই দুটি ঘটনার সাপেক্ষেই সোশ্যাল মিডিয়ায় জাইনাব আব্বাসকে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। জনৈক পাকিস্তানি সমর্থক দাবি তোলেন, “শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের দিনও জাইনাব আব্বাস যেন অ্যাঞ্জেলো ম্যাথিউজের সঙ্গে ছবি তোলেন। ”

উল্টোদিকে, অনেক ভারতীয় সমর্থকই আবার কটাক্ষ করেছেন তাকে। কেউ লেখেন, “আব্বাসের সেলফির অভিশাপ ফিরে এসেছে। আগের দিন ডিভিলিয়ার্স আর এবার কোহলি। ”

পূর্ববর্তী নিবন্ধশেখ হাসিনার গাড়িবহরে হামলায় প্রধান আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধআগামী নির্বাচনেও সিলেট-১ আসনে প্রার্থী হচ্ছেন মুহিত