পাওলি দামের হবু স্বামী কে এই অর্জুন?

পপুলার২৪নিউজ  ডেস্ক:

খুব তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী পাওলি দাম। পর্দায় নয়, রিয়েল লাইফে। ডিসেম্বরের ৪ তারিখে, আগ্নিসাক্ষী রেখে, লাল বেনারসিতে, সিঁদুরে-ফুল-চন্দন একেবারে বাঙালি কনে হয়েই বিয়ে করছেন পাওলি। তবে বিয়েটা হচ্ছে কলকাতায় নয়, হচ্ছে গুয়াহাটিতে। ৬ তারিখ গুয়াহাটি তাজ হোটেলে হবে রিসেপশন। তবে শোনা ‌যাচ্ছে কিছুদিন পর কলকাতাতেও একটি রিসেপশন পার্টির আয়োজন করা হবে।

পাত্র গুয়াহাটি নিবাসী বাঙালি ব্যবসায়ী অর্জুন দেব। অর্জুনের পড়াশোনা প্রথমে ইনদওরে, তার পর সান ফ্রান্সিসকোয়। পরে দেশে ফিরে এখন পৈতৃক ব্যবসার সঙ্গে যুক্ত হয় অর্জুন। বছর দুয়েক আগে পাওলির সঙ্গে আলাপ হয় অর্জুনের। এক পুজো পরিক্রমায় ইতালীয় কনসাল জেনারেলের দেওয়া পার্টিতেই কলকাতায় আসেন অর্জুন। সেই পার্টিতে ছিলেন পাওলিও। সেখানেই পরিচয়।

এরপর অর্জুনের বোন দিল্লিতে থাকায়, মাঝে মধ্যেই দিল্লিতেও পাওলি-অর্জুনের দেখা হতো। সেখান থেকেই ঘনিষ্ঠতা। তবে মাত্র দিন দুয়েক আগেই বিয়ের দিন স্থির হয়েছে। দিল্লিতে হিন্দি ছবি ‘হালকা’র শুটিংয়ে ছিলেন পাওলি। শুটিংয়ের ফাঁকে বরের দিদির সঙ্গে বসে বিয়ের দিনও পাকা করেন। আর কলকাতায় ফিরে আবার ‌যোগ দেন বুদ্ধদেব দাশগুপ্তের ছবি ‘টোপ’ এর প্রিমিয়ার।

পূর্ববর্তী নিবন্ধসাবেক স্ত্রীর সঙ্গে সিনেমা হলে হৃতিক
পরবর্তী নিবন্ধকী থাকছে নকিয়া ৮ স্মার্টফোনে !