পলাশবাড়ীতে ইয়াবা ও জাল টাকাসহ আটক ৩

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ইয়াবা ও জাল টাকাসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার মনোহরপুর ইউনিয়নের আমতলি বাজারের একটি কম্পিউটারের দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক যুবকরা হলেন উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের গোলজার রহমানের ছেলে কাওসার রহমান কাজল (২০), একই উপজেলার পুটিমারি গ্রামের হাবিজার রহমানের ছেলে আজাদুল ইসলাম (২২) ও একই গ্রামের নুরুল আমিনের ছেলে সাজ্জাদ মানিক (২৩)।

হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই ফিরোজ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে আমতলি বাজারের কাওসার রহমান কাজলের কম্পিউটারের দোকানে পুলিশ অভিযান চালায়। এসময় জাল টাকা তৈরিতে ব্যবহৃত একটি কম্পিউটার, একটি মডেম, একটি প্রিন্টার, ৫০০ টাকার ৩৩টি জাল নোট, ৫ টাকার ৭০টি জাল স্ট্যাম্প, ৬টি কার্টিস পেপার ও ১৩৫ পিস ইয়াবাসহ তিন যুবককে আটক করা।

পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি ও মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে আটকদের আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধডিএসইর সূচক প্রথমবারের মতো ৫ হাজার ৮০০ পয়েন্ট ছাড়িয়েছে
পরবর্তী নিবন্ধতিস্তা ও ধরলার পানি বিপদসীমার ওপরে