পলাতক আসামিদের ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে: খাদ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি, পপুলার২৪নিউজ

“বঙ্গবন্ধু হত্যার পলাতক আসামিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে। খুনিরা কোথাও পালিয়ে থেকেও পার পাবে না। বাংলার মাটিতে একদিন না একদিন তাদের বিচার হবেই। ”

জাতীয় শোক দিবস উপলক্ষে আজ মঙ্গলবার ঢাকার কেরানীগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত শোক র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

খাদ্যমন্ত্রী বলেন, “ষড়যন্ত্রকারীরা এখনও দেশে বিদেশে সক্রিয়। তারা একের পর এক দুরভিসন্ধি এঁটেই চলছে। আমরা জানি তাদের কোনও ষড়যন্ত্র কিংবা চক্রান্তই সফল হবে না। তবু এসব স্বাধীনতাবিরোধী চক্রান্তকারীদের কাছ থেকে সজাগ থাকতে হবে। ” তিনি শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার শপথ নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে একত্রে আগামীর দেশ গড়ার কাজে সহযোগিতা করার জন্য উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, যুবলীগ নেতা শফিউল আযম খান বারকু, ইউসুফ আলী চৌধুরী সেলিম, প্রমুখ।

 

পূর্ববর্তী নিবন্ধ৪৬০ কোটি ডলার দান করলেন বিল গেটস
পরবর্তী নিবন্ধটঙ্গীতে তুলার গুদামে অগ্নিকান্ড