পপুলার নিউজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

è

ফিরোজ মিয়া: বাংলাদেশের ইন্টারনেট সংবাদপত্রের ইতিহাসের এক অনন্য নাম পপুলার টোয়েন্টিফোর নিউজ। বিশ্বায়নের যুগে অসীম সাহসকিতার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবশেন করে ইতিমধ্যে গণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
প্রতি দিনই বাড়ছে এই পত্রিকার পাঠক সংখ্যা। ইন্টারনেট ব্যবহার মানুষের কাছে সহজলভ্য হওয়াতে অনলাইন পত্রিকার দিকেই মানুষের ঝোক বেড়েই চলেছে।

ª

৭ম প্রতষ্ঠিা র্বাষিকীর অনুষ্ঠানে উপস্থতি হন দেশের গণমাধ্যম ব্যক্তির্বগ। বিশিষ্টজনরা মনে করনে, পপুলার টোয়েন্টিফোর নিউজ এখন বস্তুনিষ্ঠ খবরের উৎসের ভরসাস্থলে উপনীত হয়েছে। এ সাফল্যের ধারা অব্যাহত থাকার আশাও প্রকাশ করেন তারা।
শনিবার বিকেল পাঁচটায় পপুলার র্কাযালয়ে কেক কেটে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাবেক প্রেসিডেন্ট ও ডিবিএর প্রেসিডেন্ট শাকিল রিজভী। এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা রির্পোটাস ইউনিটি এর সাবেক সাধারণ সম্পাদক ও জিটিভির প্রধান প্রতিবেদক

রাজু আহমেদ, জনতা ব্যাংকের এজিএম এস এম জাহাঙ্গীর আলম, আল আরাফাহ ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোক্তার হোসাইন, ইকোনোমিক রিপোর্টাস ফোরামের (ইআরএফ) যুগ্ম সম্পাদক গোলাম মাঈনুল আহসান, ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক ফোরাম এর সভাপতি জিহাদুর রহমান, আমাদের অর্থনীতির ক্রিড়া সম্পাদক লুৎফর রহমান বাদল, পপুলার২৪নিউজ এর নির্বাহী সম্পাদক আতিকুর রহমান, র্বাতা সম্পাদক ফিরোজ মিয়া, প্রধান প্রতিবেদক আক্তারউজ্জামান, স্টাফ রির্পোটার সাইদ রিপন, ফয়সাল, হাবিবুর রহমান খান তানু , ইকবাল ও তুহিনসহ আরও অনেকে।

অনুষ্ঠান পরিচালনা করেন পত্রিকার ব্যবস্থাপনা পরচিালক মাসুদ মিয়া। ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে তিনি বলেন, ২০১৩ সালরে এপ্রিলে অন্যান্য র্বাতা সংস্থার মতো এর যাত্রা শুরু করে পপুলার। আয়োজনে সঙ্গী হন সরকার-রাজনীতির নীতিনির্ধারক; বিচারপতি-আইনজীবী, ব্যবসায়ী,কবি- সাহিত্যিক; সাংবাদিক, সংস্কৃতর্কমী-ক্রীড়াবিদ-সংগঠক, সামরকি-বেসামরিক
র্কমর্কতা আর নানা ক্ষেত্রে বাঁক বদলের সাক্ষীরা।

œ

এই মিলনমেলায় যোগ দিয়ে ডিএসইর সাবেক প্রসেডিন্টে শাকিল রিজভী বলেন, র্দীঘ ৬ বছর ধরে এ প্রতিষ্ঠানটি সফলভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে এটি গণমানুষরে আস্থা র্অজনে সক্ষম হয়েছে। প্রত্যাশা করছি আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রেখে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমারের তিন জঙ্গির ১০ বছরের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম নগর বিএনপির ৫ নেতাকর্মী কারাগারে