নেশাদ্রব্য খেয়ে গর্ভবতী পুরুষ, ওয়েব সিরিজ (ভিডিও)

পপুলার২৪নিউজ ডেস্ক :

যারা বলিউড ছবি দেখতে অভ্যস্ত ‘রেভ পার্টি’ শব্দটার সঙ্গে তারা বেশ পরিচিত। একটা সময় ছিল, যখন বাঙালি ‘হেরোইন’ ও ‘ব্রাউন সুগার’ শুনলে আঁতকে উঠত। তিন দশক পেরিয়ে এই মুহূর্তে ভারতের পশ্চিমবঙ্গে ড্রাগ-সাম্রাজ্য ব্যপকভাবে বিস্তৃত হয়েছে। কিছুদিন আগে ড্রাগ পাচারের অভিযোগে কলকাতার একটি বিখ্যাত নাইট ক্লাবের ডিজে’কে গ্রেফতার করা হয়।

ভদ্র নাগরিকদের পাড়ায় পাড়ায়, গলিতে গলিতে পানির লাইনের মতো কীভাবে শাখা-প্রশাখায় বিস্তৃত হয়েছে ড্রাগস-লাইন সেটা জানলে শিউরে উঠতে হয়। সেখানে ক্রেতা-বিক্রেতা উভয়পক্ষই মধ্যবিত্ত-নিম্নমধ্যবিত্ত। এক আশ্চর্য গা ছমছম জগৎ। চোখের সামনেই রয়েছে, অথচ যেন নেই। নির্দিষ্ট কিছু ফিল্টারেই ধরা পড়ে শুধু।

আড্ডা টাইমসের নতুন ওয়েব সিরিজ ‘দ্য মাশআপ মাঙ্কিজ’ যেন তেমনই একটা ফিল্টার! তিন তরুণ একটি হাঘরে রেভ পার্টিতে অজ্ঞাত এক ড্রাগের নেশা করে। তার পরে একজন রাতারাতি সাতমাসের অন্তঃসত্ত্বা হয়ে যায়। একজন ‘টোয়ালাইট’ সিরিজের অ্যালিসের মতো ভবিষ্যতের ফ্ল্যাশ সিকোয়েন্স দেখতে পায় আর অন্যজনের শারীরিক প্রতিক্রিয়াশীলতা বা সহজ ভাষায় লোক ঠকানোর ক্ষমতা কয়েক গুণ বেড়ে যায়।

এর পরে কী হয়, সেটা নিয়েই এই ওয়েব সিরিজ। যে করে হোক খুঁজে পেতে হবে কী সেই ড্রাগের উৎস, এই প্রতিক্রিয়ার অ্যান্টিডোট কি মিলবে কখনও?

নির্ঝর মিত্র পরিচালিত ও রাজীব মেহরা প্রযোজিত এই ডার্ক কমেডির ৬টি ওয়েবিসোডের স্ট্রিমিং শুরু হয়েছে কিছুদিন আগে আড্ডাটাইমসের ওয়েবসাইটে। বিষয়বস্তু উদ্ভট এবং অন্ধকারময় হলেও হাস্যরস কিন্তু তীব্র।

27Shares
পূর্ববর্তী নিবন্ধঢাকাসহ ২২ জেলায় নতুন ডিসি
পরবর্তী নিবন্ধসিরিয়ায় রুশ সেনারা নির্ভয়ে লড়াই করবে: পুতিন