নুসরাতের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান ১ কোটি

পপুলার২৪নিউজ ডেস্ক:

বাংলাদেশ বিমানবাহিনীর স্কোয়াড্রন লিডার মাহমুদুল হাসানের স্ত্রী ডা. সাবরিনা নুসরাতের চিকিৎসার জন্য এক কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার দুপুরে নিজ কার্যালয়ে নুসরাতের পরিবারের সদস্যদের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী। পরে প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য জানান।

বাংলাদেশ বিমানবাহিনীর স্কোয়াড্রন লিডার মাহমুদুল হাসানের স্ত্রী ডা. সাবরিনা নুসরাত গত বছরের ১৯ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে হোটেল রেডিসনের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় তার মুখমণ্ডলে আঘাত লাগে। মাথা ও ব্রেইনে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ১৯ ও ২২ অক্টোবর দুটি নিউরোলজিক্যাল অপারেশন করা হয় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে।

১৯ অক্টোবর থেকে তার মাথার খুলি খোলা রেখে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে নেওয়া হয় নুসরাতকে। সেখানে কৃত্রিম খুলি সংযোজন করা হয়। এখন পর্যন্ত এক কোটি ৭৫ লাখ টাকা এ হাসপাতালে খরচ হয়েছে। পুরোপুরি সুস্থ হওয়ার জন্য সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে অন্তত আরও আড়াই মাস নিবিড় পরিচর্যার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এর আগে দুর্ঘটনার পরপরই প্রধানমন্ত্রী ২০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন আহত সাবরিনা নুসরাতের পরিবারকে।

পূর্ববর্তী নিবন্ধ১৬ বছর বয়সেই ১ হাজার পুরুষের শয্যাসঙ্গীনী!
পরবর্তী নিবন্ধঅমিতাভের সঙ্গে অভিনয় করার অপেক্ষায় আমির