‘নির্বাচন নিয়ে নতুন করে ফন্দি-ফিকির করছে আওয়ামী লীগ’

পপুলার২৪নিউজ ডেস্ক :
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, “নিরঙ্কুশ ক্ষমতার অধিকারী হয়ে সেটিকে দীর্ঘস্থায়ী করার জন্য আওয়ামী লীগ আগামী সাধারণ নির্বাচন নিয়ে নতুন করে ফন্দি-ফিকির করছে। ” শুক্রবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রিজভী।

এ সময় তিনি আরও বলেন, “আওয়ামী লীগের অধীনে কখনই সুষ্ঠু ও অবাধ নির্বাচন হয়নি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জনগণের কাতারে থেকেই গণতন্ত্র পুণরুদ্ধারের আন্দোলনে নেতৃত্ব দিয়ে গণতন্ত্রের নতুন যুগের প্রত্যুষ নিশ্চিত করবেন। সুতরাং আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ দলীয় প্রধানের নেতৃত্বে না করে দলনিরপেক্ষ ব্যক্তির অধীনে অনুষ্ঠিত করতে এগিয়ে আসুন। ”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে রিজভী বলেন, “ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে রিজভী আরও বলেন, আগে বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলগুলোর সভা-সমাবেশের অঘোষিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করে দেশে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ নিশ্চিত করুন।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে তিনি আরও বলেন, “বিএনপির নেতাকর্মীদের শান্তিপূর্ণ সভা-সমাবেশের ওপর হামলা বন্ধ করুন। মানুষের বাক-স্বাধীনতা হরণ করে, রাজনৈতিক দলগুলোর সাংবিধানিক অধিকার হরণ করে আপনারাই অর্বাচীন, স্ববিরোধী ও কাণ্ডজ্ঞানহীনের মতো কাজ করছেন। ”

পূর্ববর্তী নিবন্ধবাঁচানো গেলো না রাজলক্ষ্মীকে
পরবর্তী নিবন্ধপ্রতি ৮ ভোটারের মধ্যে একজন ট্রাম্পকে ফের ভোট দেবে না