নির্বাচনের ব্যাপারে আমরা আবদার শুনবো না : স্বাস্থ্যমন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক :
নির্বাচনের ব্যাপারে আমরা আবদার শুনবো না : স্বাস্থ্যমন্ত্রীআওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের ব্যাপারে আমরা কোন আবদার শুনবো না। জনগণের প্রতি যদি অস্থা না থাকে তাহলে কেন রাজনীতি করেন? কেউ যদি দেশের জনগণের প্রতি আস্থা না রাখে তাহলে সে দোষতো আমাদের নয়। নির্বাচনে কে আসল, কে আসল না, এটা কোনো ব্যাপার না। সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধিনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। একই সঙ্গে তিনি শ্লোগানের রাজনীতি বন্ধ করে জনগণের সেবা করার জন্য ডাক্তারদের প্রতি আহ্বান জানিয়েছেন। আজ রবিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে হোমিপ্যাথিক শিক্ষক ও চিকিৎসকদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘দায়িত্ব পালন না করে শুধু রাজনীতি করবেন, জয়বাংলা স্লোগান দিবেন তা হবে না। যার যা দায়িত্ব তা সঠিক ভাবে পালন করতে হবে। শুধু শ্লোগান দিলে চলবে না। ’

স্বাস্থ্যমন্ত্রী বলেন, যারা নির্বাচনে অংশ গ্রহণ না করে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করে তারাই এখন গণতন্ত্রের কথা বলে। আর যাই হোক মানুষ হত্যাকারিদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। গণতন্ত্র ছাড়া কোনো দেশ চলতে পারে না। এখন গণতন্ত্র আছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

ভুয়া ক্লিনিক ও ওষুধের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, চটকদার বিজ্ঞাপন নিয়ে যারা ভেজাল ওষুধ বিক্রি করছে তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ প্রতিরোধী গড়ে তুলতে হবে। ভেজাল ওষুধ বিক্রি বন্ধ করতে হবে।

হোমিপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ রায়ের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

পূর্ববর্তী নিবন্ধশেয়ার কেলেঙ্কারি মামলায় দুই ব্যাংক চেয়ারম্যান খালাস
পরবর্তী নিবন্ধহেফাজতের সঙ্গে কওমি মাদ্রাসার কোনো মিল নেই: স্বরাষ্ট্রমন্ত্রী