নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:

গাজীপুরে নিখোঁজের তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জেলার সিটি করপোরেশনের মাঝুখান এলাকার একটি পুকুর থেকে ওই লাশ উদ্ধার করেছে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত তৌফিকুল ইসলাম তানভির (২৩) টঙ্গীর গোপালপুর এলাকার মো. তাজুল ইসলামের ছেলে।

নিহতের বাবা মো. তাজুল ইজলাম জানান, গত সোমবার রিয়াদ নামের এক যুবকের ফোন পেয়ে টঙ্গীর গোপালপুরের বাসা থেকে মাঝুখানের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয় তানভির। পরে তিনি ও তানভিরের স্ত্রী যোগাযোগের চেষ্টা করে তানভিরের মোবাইল ফোনটি বন্ধ পান।

স্বজনদের বাসায় খোঁজ করেও তানভিরের সন্ধান মিলেনি।

বুধবার সন্ধ্যায় স্থানীয় এক নারীর বরাত দিয়ে তার ভাগিনা মোবাইল ফোনে জানায় মাঝুখান এলাকার ওই পুকুরে এক যুবকের লাশ ডুবে থাকতে দেখা গেছে। এ সূত্রধরে বৃহস্পতিবার পুলিশের সহায়তায় টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদল ওই পুকুরে তল্লাশি চালিয়ে সেখান থেকে তানভিরের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা তাজুল ইসলামের অভিযোগ, জমি বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তার ছেলেকে হত্যার পর ওই পুকুরে ফেলে দিয়েছে। ইতোপূর্বেও তার ছেলেকে একাধিকবার হত্যার হুমকি দেয়া হয়।

পরে তাকে টঙ্গীর সাতরং মিল গেইট এলাকার বাড়ি থেকে নিয়ে গোপালপুর এলাকার একটি বাসা ভাড়া করে দেয়া হয়। সেখানে তানভির তার দুই মাসের গর্ভবতী স্ত্রীকে নিয়ে বসবাস করতো।

জয়দেবপুর থানাধীন পূবাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো. রফিকুল ইসলাম জানান, টঙ্গীতে নিহতের পরিবারের লোকজনদের সঙ্গে তার স্বজনদের জমির বিরোধ রয়েছে। এর জেরেই ওই হত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

পূর্ববর্তী নিবন্ধবার্সার দু:সময়ে শাকিরার ৪-০
পরবর্তী নিবন্ধইভিএম দুরভিসন্ধিমূলক: রিজভী