নারায়ণগঞ্জে বাবু হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

 পপুলার২৪নিউজ ডেস্ক:

29নারায়ণগঞ্জের গাবতলী এলাকার আশরাফুল ইসলাম বাবু হত্যা মামলার প্রধান আসামি রফিকুল ইসলাম রফিককে (৩৮) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। তাকে নিয়ে অস্ত্র উদ্ধার ও অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

সোমবার ভোরবেলায় স্ত্রী সন্তানের সঙ্গে দেখা করতে আসলে বন্দর রূপালী এলাকার একটি ভাড়াবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম রফিক উত্তর গাবতলী এলাকার পরিবহন নেতা জিলানীর ছেলে।মামলার তদন্তকারী অফিসার উপপরিদর্শক (এসআই) টুটুল মোল্লা জানান, ২০১৫ সালে আশরাফুল ইসলাম বাবু হত্যার পর পর গা-ঢাকা দেয় রফিকুল ইসলাম। দীর্ঘদিন পার্শ্ববর্তী দেশ ভারতে পালিয়ে ছিল। রবিবার রাতে তার মা-বাবা ও স্ত্রী-সন্তানের সঙ্গে দেখা করতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরবেলায় তাকে গ্রেপ্তার করা হয়। তাকে নিয়ে অস্ত্র উদ্ধার ও অন্য আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৩ জুলাই রাতে ডিশ ব্যবসায়ী আশরাফুল ইসলাম বাবুকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত বাবুর ছোটভাই সোহেল বাদী হয়ে ২৪ জুলাই ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় পরিবহন শ্রমিকদের নেতা জিলানীর ছেলে রফিকুল ইসলাম রফিককে। অন্য আসামিরা হলো রফিকের ভাই উজ্জ্বল, তার সহযোগী চঞ্চল, জনি, আজিম, মানাব্বর, নয়ন ও আমির হোসেন।

পূর্ববর্তী নিবন্ধমাস্টার্স পরীক্ষার ফরম পূরণের সময় বেড়েছে
পরবর্তী নিবন্ধআগামীকাল প্যাসিফিক ডেনিমসের লটারি