নাগিন নাচেই কপাল পুড়ল বরের!

 পপুলার২৪নিউজ ডেস্ক:

বিয়ে বলে কথা। একটু বেশি উত্তেজিত হয়ে পড়েছিলেন পাত্র। দু-এক পাত্র মদ খেয়ে বিয়ে করতে এসে কনের বাড়িতেই তাই নাগিন ডান্স শুরু করেছিলেন বর। কিন্তু ওই নাচই তাঁর কাল হল! হবু বরের অশ্লীল নাচের নমুনা দেখে কনে এতটাই রেগে গেছেন যে এ যাত্রায় আর বিয়েটাই করা হল না বরের।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, বিয়ের রাতেই এমনই কাণ্ড ঘটেছে ভারতের উত্তর প্রদেশের শাহজাহানপুরে। প্রিয়াঙ্কা নামে তেইশ বছরের ওই যুবতীর সঙ্গে বেশ কয়েকমাস আগেই অনুভব মিশ্র নামে ওই যুবকের বিয়ে ঠিক হয়েছিল। দুই পক্ষের পরিবারই পুর্ব পরিচিত ছিল। বিয়ের আগে উপহারের আদানপ্রদানসহ যাবতীয় রীতি-রেওয়াজও সম্পন্ন হয়ে গিয়েছিল। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকভাবে চার হাত এক করা। কিন্তু বিয়ের দিনই বাধল বিপত্তি।

জানা যায়, বিয়েবাড়িতে বর পৌঁছনোর সঙ্গে সঙ্গেই তাঁকে বরণ করার প্রস্তুতি নিচ্ছিলেন কনের বাড়ির লোকজন। বর এসেছে দেখে ডিজে-ও বেশ জমজমাট গান চালান। তখনই সবাইকে অবাক করে মেঝেত বসে নাগিন নাচ শুরু করে দেন বর। সেই সঙ্গে পাল্লা দিয়ে মুখে সাপের মতো হিস, হিস শব্দ। বরের এই কীর্তি দেখে তখন বরযাত্রীরাও তাজ্জব হয়ে গিয়েছে!

অশ্লীল ভঙ্গিতে মদ্যপ বরের এই নাচ দেখেই চটে যান প্রিয়াঙ্কা। সঙ্গে সঙ্গে তিনি জানিয়ে দেন, এই বিয়ে তিনি করবেন না। এর পরেই পাত্রীকে বোঝাতে শুরু করেন পাত্রপক্ষ। কিন্তু শত চেষ্টাতেও কাজ হয়নি। নিজের সিদ্ধান্তে অনড় থাকেন কনে। উত্তেজনা ছড়ানোর আশঙ্কায় বিয়ের বাসরে পুলিশও ডাকতে হয়। পাত্রী রাজি না হওয়া শেষ পর্যন্ত বিয়ে না করেই বরযাত্রী নিয়ে ফেরেন বর। এর পরের দিন অন্য এক যুবকের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার।

পূর্ববর্তী নিবন্ধ‘সাবেক’ প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ নেইমার!
পরবর্তী নিবন্ধপ্রাথমিকে ১৫ নির্দেশনা দিয়ে পরিপত্র জারি