নতুন ভিডিওতে ‘উষ্ণতা’ ছড়ালেন নায়লা নাঈম

 পপুলার২৪নিউজ ডেস্ক:

22ইউটিউবে অবমুক্ত হলো নায়লা নাঈমের নতুন মিউজিক ভিডিও পাপা চিক চিক।   নতুন এই মিউজিক ভিডিওতে  গেয়েছেন কণ্ঠশিল্পী এইচএম রানা।

তরুণ এই শিল্পী পাঁচ বছর পর তার দ্বিতীয় একক অ্যালবাম নিয়ে আসেন। এর নাম ‘রানার’। তারই একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নায়লা। গত ২৬-২৭ ডিসেম্বর মিউজিক ভিডিওটির শুটিং হবে রাজধানীতে।গতকাল রাজধানীর সোনারগাঁও রোডে লেজার ভিশনের অফিসে অনানুষ্ঠানিভাবে এই ভিডিও অবমুক্ত করা হয়।   এ সময় রানা, নায়লা নাঈম, ডিরেক্টর আশিকসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মী, সংগীত সংশ্লিষ্ট ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।   মিউজিক ভিডিওর সাথে রানা এসময় অনানুষ্ঠানিক পারফরম করে দেখান।

ইউটিউব অবমুক্ত অনুষ্ঠানে

এর আগে গত মঙ্গলবার অ্যালবাম রিলিজে কণ্ঠশিল্পী ফাহমিদা নবী বলেন, ২০০৬ সালে আমার একটি প্রতিষ্ঠান ছিল কারিগরি নামে। সেখানে প্রথম রানা আসে গান শিখতে। সেইসময় থেকেই আমাদের এক সঙ্গে পথচলা। সুযোগ হলে আমিও রানার সঙ্গে গান গাইতে চাই। রানা মেলোডি, ক্লাসিক সব ধরনের গানেই পারদর্শী। ’

লেজার ভিশনের চেয়ারম্যান আরিফুর রহমান বলেন, আমার বিশ্বাস ছিল সবাই ভালো করবে। আমার বিশ্বাস সবাই রাখতে পেরেছে। ’

নতুন রেই মিউজিক ভিডিওতে নায়লা দারুণ পারফর্ম করেছেন বলে মনে করছেন সকলে। রানাও ভালো গেয়েছেন। পাশাপাশি নেচেছেন। তিনি মনে করছেন দর্শকেরা এই ভিডিওর মাধ্যমে নতুন ফ্লেভার পাবেন।

পূর্ববর্তী নিবন্ধ‘কুমারীত্ব বিসর্জন দিয়েছি যখন আমার বয়স ৩৫’
পরবর্তী নিবন্ধনতুন বছরে কীভাবে প্রেম আসবে আপনার জীবনে?