নওগাঁয় গৃহবধূ এসিড দগ্ধ

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
নওগাঁয় সুদ ব্যবসায়ীর ছোড়া এসিডে ঝলসে গেছে এক গৃহবধূর বাম হাত ও বাম পা। এসিড দগ্ধ তাসলিমা খাতুন (৩২) সদর উপজেলা পৌর এলাকার চকরামপুর গ্রামের টুটুল সরদারের স্ত্রী।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে গৃহবধূর বাড়িতে এ ঘটনা ঘটে।

বর্তমানে তিনি নওগাঁ সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন। ঘটনার পর সুদ ব্যবসায়ী মোহন ও তার স্ত্রী নাজমা পালিয়ে গেছে।

এসিড দগ্ধ তাসলিমা বলেন, কিছু দিন আগে সাংসারিক কাজে প্রতিবেশী সুদ ব্যবসায়ী মোহনের কাছ থেকে ১০ হাজার টাকা নিয়েছিলাম। পরে মূল টাকাসহ অতিরিক্ত এক হাজার টাকা বেশি দেয়া হয়। কিন্তু মোহন আরও চার হাজার টাকা বেশি দাবি করে। এ নিয়ে কয়েক দিন মোহন ও তার স্ত্রীর সঙ্গে কথা কথাকাটি হয়। সর্বশেষ শনিবার রাত ৮টার দিকে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে আমার বাড়িতে আসে এবং অতিরিক্ত টাকা দিতে বলে। টাকা দিতে অস্বীকার করলে একপর্যায়ে মোহনের কাছে লুকিয়ে রাখা এসিড আমার শরীরে নিক্ষেপ করে পালিয়ে যায়।

এসিড নিক্ষেপে তার স্ত্রী নাজমাও সহযোগিতা করে। গৃহবধূর স্বামী টুটুল সরদার বলেন, ঘটনার সময় আমি বাড়ির বাইরে ছিলাম। খবর পেয়ে এসিড দগ্ধ অবস্থায় স্ত্রীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাই। আমি এর সুষ্ঠু বিচার চাই। নওগাঁ সদর হাসপাতালের কর্তব্যরত ডা. ইফতেখারুল আলম খান বলেন, তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধস্থগিত হলো ডুব এর অনাপত্তিপত্র
পরবর্তী নিবন্ধঅসুস্থ ঐশ্বরিয়ার রক্তচাপ পরীক্ষা করলেন অভিষেক!