ধনী-গরিবের প্রেম, অত:পর প্রেমিক জেল হাজতে

পপুলার২৪নিউজ ডেস্ক :

প্রেম করার ‘অপরাধে’ ঠাকুরগাঁও সদর উপজেলা মথুরাপুর এলাকার আরিফ আসলাম প্রিন্স এখন জেল হাজতে। মেয়ে ধনী আর ছেলে গরিব পরিবারের।

জানা গেছে, আরিফ আসলাম প্রিন্স ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে আর মেয়েটি সুগার মিল উচ্চ বিদ্যালয়ে পড়তো। একই এলাকার হওয়ায় তাদের মধ্যে একটা ভাল বন্ধুত্ব তৈরি হয়। পরে একই কলেজে পড়ার সুবাদে দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

কলেজ জীবন শেষ করে প্রিন্স ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হয়। এর মাঝেই দু’জনের সম্পর্ক আরো গভীর হতে শুরু করে। নিয়মিত ফোনে কথা, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা ও বাড়িতে আসলেই দেখা হতো তাদের।

ঈদে আরিফ আসলাম প্রিন্স ও মেয়েটি বিশ্ববিদ্যালয় ছুটির সুবাদে পরিবারের সাথে ঈদ উদযাপন করতে আসে ঠাকুরগাঁওয়ে। পরে মোবাইলে দুজনের যোগাযোগ হয়। হঠাৎ একদিন মেয়েটি প্রিন্সের সাথে কথা বলার সময় তার বড় ভাই দেখে ফেলে। ছেলেটিকে শাস্তি দেওয়ার নামে বাবার ক্ষমতা ব্যবহার করে ঠাকুরগাঁও থানায় একটি অপহরণের চেষ্টা ও যৌন নিপীড়নের অভিযোগ দায়ের করে আরিফ আসলাম প্রিন্সের বিরুদ্ধে।

গত ২ জুলাই অভিযোগের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আরিফ আসলাম প্রিন্সকে পুলিশ মথুরাপুর নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। আদালত পরে আরিফ আসলাম প্রিন্সকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আরিফ আসলাম প্রিন্সের বাবা আব্দুর রহমান জানান, আমরা গরিব। আমার ছেলে ধনীর পরিবারের মেয়ের সাথে প্রেম করতে গেছে। তাই মেয়ের বাবার ক্ষমতার দাপটে তাকে জেল হাজতে যেতে হয়েছে।

ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এটিএম শিফাতুল জানান, আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করায় তাকে আটক করে আদালয়ে প্রেণি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঅভাবের তাড়নায় মাত্র ৫ হাজার রুপিতে নবজাতক বিক্রি!
পরবর্তী নিবন্ধচীনা রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ গোপন করে বিপাকে রাহুল