দেশের ফিরলেও বাড়ি যাওয়া হলো না

পপুলা২৪নিউজ জেলা প্রতিনিধি :
নীলফামারীর জলঢাকায় শুক্রবার ভোরে সড়কে প্রাণ হারিয়েছেন বিদেশ ফেরত মামা এবং তার ভাগনে। তাদের বহণকারী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান তারা।

নিহতরা হলেন- নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের সুঠিবাড়ি গ্রামের শাহনুর ইসলামের ছেলে দুবাই ফেরত রফিকুল ইসলাম (৩৮) ও নিহত রফিকুল ইসলামের ভাগনে ডিমলা উপজেলার পূর্বছাতনাই গ্রামের হায়দার আলীর ছেলে লোকমান হোসেন কবীর (২৫)।

শুক্রবার ভোর চারটার দিকে জলঢাকা উপজেলা শহরের রংপুর সড়কের পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ মাইক্রোবাসযাত্রী। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- নিহত রফিকুল ইসলামের বাবা শাহানুর ইসলাম (৬০), ছোট ভাই রুবেল ইসলাম (২৮), রফিকুলের ৫ বছরের ছেলে রিয়াদ ইসলাম ও রফিকুলের সঙ্গে দুবাই হতে আসা ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ি গ্রামের মনোয়ার খন্দকারের ছেলে সানোয়ার খন্দকার (৪৫) ও তার মেয়ে সালমা (১৭) এবং ভাগনে জামাই সহিদুল ইসলাম(২৮)।

দুর্ঘটনার পর মাইক্রোচালক মোজাম্মেল হোসেন পালিয়ে যায়।
পারিবারিক সুত্র জানায়, নিহত ডিমলার রফিকুল এবং সানোয়ার দু’জনে দুবাইয়ের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দেশে ফিরে আসে এই দুই প্রবাসী। তাদের হযরত শাহজালাল বিমানবন্দর থেকে নিয়ে আসতে দুই পরিবারের সদস্যরা ডিমলার মতিরবাজার হতে বাবু মিয়ার মাইক্রোবাস (চট্র মেট্রো-চ-১১-২৯৬৬) ভাড়া করে ঢাকা নিয়ে যায়। সেই মাইক্রোতে করে তারা এক সঙ্গে বাড়ি ফিরছিল।

পূর্ববর্তী নিবন্ধভাস্কর্য সরানোর বিক্ষোভে কাঁদানে গ্যাস, আটক ৪
পরবর্তী নিবন্ধভাঙ্গায় ৩৬ হাজার পিস বোমা উদ্ধার