দাউদকান্দিতে প্রায় অর্ধকোটির টাকার স্বর্ণ উদ্ধার, আটক ১

কুমিল্লা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

2ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোল প্লাজা এলাকা থেকে প্রায় অর্ধকোটি টাকা মূল্যের স্বর্ণসহ রাজিব ধর (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকাগামী জোনাকী পরিবহনের একটি বাস থেকে তাকে আটক করে দাউদকান্দি মডেল থাানা পুলিশ।
এ সময় তার জুতার ভেতরে বিশেষ কৌশলে রাখা ১১৮ ভরি স্বর্ণ উদ্ধার করেছে পুলিশ। আটককৃত রাজিব ধর চট্রগ্রামের সুয়াবিল গ্রামের মৃত পরিমল ধরের পুত্র।

দাউদকান্দি মডেল থানা পুলিশ সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকায় অভিযান চালায়। বিকালে ঢাকাগামী জোনাকি পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে রাজিব ধরের (৩৫) জুতার ভেতরে বিশেষ কৌশলে রাখা ৫টি স্বর্ণের বার (৫০ ভরি) ও তিনটি গলানো বারসহ (৬৮ ভরি) মোট ১১৮ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের পর আটককৃতকে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দাউদকান্দি থানা পুলিশের তদন্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে রাতেই একটি থানায় মামলা হয়েছে। আটক রাজিব ধরকে জিজ্ঞাসাবাদ শেষে তাকে কুমিল্লা প্রেরণ হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসরকারের সফলতার বিচার করবে জনগণ: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধবিশ্ব ইজতেমায় ৬ মুসল্লির মৃত্যু