‘তৌসিফের সঙ্গে স্পর্শীয়াকে বেশি মানায়’

পপুলার২৪নিউজ ডেস্ক : এ প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়া ও পরিচালক রাফসান আহসান তারকা দম্পতি। এনটিভি অনলাইনকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে রাফসান তাঁর জীবনসঙ্গী স্পর্শীয়া সম্পর্কে অনেক অজানা কথাই জানালেন।

প্রথম প্রেমের প্রস্তাব : সত্যি বলতে, স্পর্শীয়ার সঙ্গে বিয়ের পর প্রেম করছি। বিয়ের আগে আমরা ভালো বন্ধু ছিলাম। আমার পরিচালনায় স্পর্শীয়া একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছিল। এরপর দুজনের সঙ্গে প্রায় আড্ডা হতো। আমার আম্মু একদিন স্পর্শীয়াকে আমার জন্য ওকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিল। বিয়ের আগে আমরা দুজনই প্রেম-ভালোবাসায় বিশ্বাসী ছিলাম না।

প্রিয় গুণ : সব ভালো গুণ স্পর্শীয়ার মধ্যে আছে। সবচেয়ে ভালো গুণ হলো, স্পর্শীয়া অনেক দায়িত্বশীল। কাজের ও পরিবারের প্রতি সব সময় অনেক সচেতন স্পর্শীয়া।

প্রিয় নাটক : স্পর্শীয়ার অনেক নাটকই আমার ভালো লাগে। সব নাটক দেখা হয়নি। তাই একটা নাটকের নাম বলা কঠিন। আর স্পর্শীয়াকে ‘না আসলে মন দরিয়া’ মিউজিক ভিডিওটিতে অনেক ভালো লেগেছে আমার।

প্রিয় উপহার : অনেক উপহার স্পর্শীয়া দিয়েছে। তবে আমার প্রতি ওর ধৈর্য ও সময় দেওয়াটাই হলো আমার জন্য বড় উপহার। এটা স্পর্শীয়া আমাকে প্রথম থেকে দিচ্ছে।

অন্য কারো সঙ্গে যখন অভিনয় করেন : অভিনয়ের ব্যাপারে শুরু থেকেই স্পর্শীয়াকে আমি স্বাধীনতা দিয়েছি। কাজের ব্যাপারে সব স্বামীর এমনটাই হওয়া উচিত। যখন অন্য কারো সঙ্গে জুটি হয়ে স্পর্শীয়া অভিনয় করে, তখন আমার ভালোই লাগে। তৌসিফের সঙ্গে স্পর্শীয়াকে নাটকে বেশি মানায়।

যখন ভয় হয় : স্পর্শীয়া পাশে থাকলে ভয় লাগে না। তবে স্পর্শীয়া অসুস্থ হলে আমার ভীষণ ভয় হয়। স্পর্শীয়া অসুস্থ হলে সেটা আমি মানতেই পারি না। তখন আমার অনেক কষ্টও হয়।

পূর্ববর্তী নিবন্ধবিমানের ছয় কর্মকর্তাসহ ১৮ জনের বিরুদ্ধে চার্জশিট
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন সরকারের প্রত্যাখ্যান: তথ্যমন্ত্রী