ঢাকা আসছেন মাধুরী দীক্ষিত

পপুলার২৪নিউজ ডেস্ক:
বলিউডের বরেণ্য অভিনেত্রী মাধুরী দীক্ষিত। দর্শকদের কাছে তিনি ড্যান্স কুইন নামেই পরিচিত। এছাড়া রূপের আলোয় এখনও মাতিয়ে যাচ্ছেন ভক্তদের। প্রথমবারের মতো ঢাকায় আসছেন এ বলিউড তারকা। একটি নতুন পাঁচ তারকা হোটেলের প্রচারণার জন্যই এ সফর তার।

সোহানা গ্রুপের আয়োজনে ‘হোয়াইট সেন্ড রিসোর্ট ভ্যাকেশন ফেয়ারে’ মাধুরী অংশ নেবেন বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

আয়োজকরা জানিয়েছেন, ২০১৮ সালের জানুয়ারিতে তিন দিনের এই ভ্যাকেশন ফেয়ারের সমাপনী দিনে হাজির হবেন রূপালি বলিউডের এ সেনসেশন। ১৯ জানুয়ারি মাধুরী দীক্ষিত পারফর্ম করবেন মঞ্চে।

এ প্রসঙ্গে সোহানা গ্রুপের পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা বলেন, ‘মাধুরী দীক্ষিতের সঙ্গে আমাদের সব ধরনের কথা বলা হয়েছে। সব কিছুই পাকাপাকি করেছি। এখন কেবল তার আসার অপেক্ষা। আমাদের রিসোর্টের প্রচারণার জন্যই তাকে আনা হচ্ছে। কারণ বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও তার অগণিত ভক্ত রয়েছে। সেই ভক্তদের কথা চিন্তা করেই তাকে আনার বিষয়ে আগ্রহ আমাদের। আশা করছি আয়োজনটি সফল হবে।’

উল্লেখ্য, ১৯৮৪ সালে ‘অবোধ’ ছবির মাধ্যমে বলিউডের রঙিন দুনিয়ায় অভিষেক হয় মাধুরীর। এরপর ১৯৮৮ সালে ‘তেজাব’ ছবির মাধ্যমে দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়তা পান। অভিনয়ের পাশাপাশি সহজাত সৌন্দর্যচর্চা এবং নৃত্যকলার দক্ষতার জন্য প্রশংসিত তিনি। ১৯৮০ এবং ১৯৯০-এর দশকজুড়েই হিন্দি সিনেমার নেতৃত্বদানকারী অভিনেত্রী ও শীর্ষস্থানীয় নৃত্যশিল্পী হিসেবে একচ্ছত্র প্রাধান্য ও প্রভাব বিস্তার করে রেখেছিলেন মাধুরী। বলিউডের ছবিতে অনবদ্য ভূমিকার জন্য ২০০৮ সালে ভারত সরকারের ৪র্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার হিসেবে তাকে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমৌচাকে ভুয়া ডিবি মনে করে আসল ডিবিকে আটক
পরবর্তী নিবন্ধট্রাম্পের ঘোষণা আন্তর্জাতিক আইনের ভয়াবহ লঙ্ঘন: আরব লীগ