ঢাকায় আসছেন বিদ্যা বালান

পপুলার২৪নিউজ ডেস্ক:

ঢাকায় আসছেন বলিউডের বেগমজান খ্যাত অভিনেত্রী বিদ্যা বালান। জানা গেছে, বিনোদনভিত্তিক স্যাটেলাইট টিভি চ্যানেল ‘হ্যাপিনেস’ এর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে আসছেন এই তারকা।

১৯ জানুয়ারি ধানমণ্ডির আবাহনী মাঠে হবে জমজমাট এই আয়োজন। বিদ্যা ছাড়াও পারফরম করবেন কলকাতার গায়ক নচিকেতা চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

রাজধানীর ধানমণ্ডির আবাহনী মাঠে এই আয়োজনটি হবে বলে নিশ্চিত করেছেন চ্যানেলটির চেয়ারম্যান জহিরুল ইসলাম মিন্টু। সম্প্রতি এ তথ্য দেন তিনি। কিছুদিন ধরেই টিভিটির কারিগরি প্রস্তুতি চলছে।

জহিরুল ইসলাম মিন্টু বলেন, ‘জমকালোভাবে আমাদের টিভির উদ্বোধনী আয়োজন করতে চাই। সে কারণেই ১৯ জানুয়ারি ধানমণ্ডির আবাহনী মাঠটি আমরা বেছে নিয়েছি।’ তিনি জানান, ‘শুধু বিদ্যাই নন, অনুষ্ঠানে আরও অংশ নেবেন কলকাতার গায়ক নচিকেতা, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিসহ অনেকে।’

বিদ্যা একজন ভারতীয় মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী। তিনি বলিউড চলচ্চিত্রে কর্মজীবন প্রতিষ্ঠার পাশাপাশি বাংলা, তামিল, মালয়ালম এবং হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘ফিল্মফেয়ার’, ‘স্ক্রিন’, ‘পদ্মশ্রী’সহ নানা পুরস্কারে ভূষিত বিদ্যার ক্যারিয়ার শুরু ২০০৩ সালে ‘ভালো থেকো’ চলচ্চিত্র দিয়ে। চলতি বছর তার অভিনীত দুটি ছবি মুক্তি পায় ‘বেগমজান’ ও ‘তুমহারি সুলু’।

পূর্ববর্তী নিবন্ধনতুন প্রেমিকের সঙ্গে সুইফট
পরবর্তী নিবন্ধসিলেটের ফেঞ্চুগঞ্জে ট্রান্সফরমারে আগুন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ