‘ট্রিপল আর’ অসুস্থ সিনেমা : নাথালি ইমানুয়েল

বিনোদন ডেস্ক : এস এস রাজামৌলি পরিচালিত সাড়া জাগানো সিনেমা ‘ট্রিপল আর’ বা ‘রুদ্রম রণম রুধিরাম’। সিনেমার গল্প, সিনেমাটোগ্রাফি সবকিছুই দর্শকদের মুগ্ধ করেছে। জুনিয়র এনটিআর ও রাম চরণ অভিনীত এ সিনেমা চলতি বছরের ২৪ মার্চ মুক্তি পায়। মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলে। ৪০০-৪৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছে ১২০০ কোটি রুপির বেশি।

এখনো ‘ট্রিপল আর’ সিনেমার জয়রথ চলছে। কিন্তু হলিউড অভিনেত্রী নাথালি ইমানুয়েলের একটি মন্তব্য সমালোচনার জন্ম দিয়েছে। ‘গেম অব থ্রোনস’খ্যাত এই অভিনেত্রী এক টুইটে লিখেন— ‘‘ট্রিপল আর’ একটি অসুস্থ সিনেমা।’’

পাশাপাশি সিনেমাটির বেশ কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন নাথালি। এর মধ্যে এনটিআর ও রাম চরণের নাচের দৃশ্য, পুলিশের পোশাকে অ্যাকশন মুডে রাম চরণ, আলিয়ার সঙ্গে এনটিআরের একটি মুহূর্ত রয়েছে। আর এসব ছবির সঙ্গে নিজের মন্তব্য যুক্ত করেছেন তিনি। অনেক নেটিজেন নাথালির মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেছেন।

কোমারাস ভীমা ও আল্লুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

 

পূর্ববর্তী নিবন্ধএনআরবিসি ব্যাংকের বার্ষিক সম্মেলন
পরবর্তী নিবন্ধসান্তোস স্টেডিয়ামে পেলের শেষকৃত্য