টেলি শপিংয়ের চাকরির নামে অনৈতিক ব্যবসার ফাঁদ!

পপুলার২৪নিউজ ডেস্ক:

টেলি শপিংয়ের প্রশিক্ষণ দেওয়ার নাম করে সেক্স চ্যাটিংয়ের ফাঁদ! নামিদামি সংবাদপত্রে টেলি শপিংয়ের বিজ্ঞাপন দেখে এমনটা কল্পনাও করতে পারেননি একদল তরুণী। অনলাইন শপিংয়ের জন্য টেলি কলারের প্রশিক্ষণ নিয়ে উপার্জনের আশা করেছিলেন তারা। কিন্তু কয়েকদিন প্রশিক্ষণ নেওয়ার পরই তাদের ভুল ভাঙে। ওই তরুণীদের অভিযোগের ভিত্তিতেই ৪ নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পশ্চিমবঙ্গের বারাসত থানার পুলিশ।

প্রশিক্ষণ নিতে আসা ওই তরুণীদের অভিযোগ, চাকরি পাওয়ার আশায় তারা বারাসতের ডাকবাংলো মোড়ের এক অফিসে গিয়েছিলেন। কথা ছিল এক সপ্তাহ ট্রেনিংয়ের পর টেলি শপিংয়ের কাজে যোগ দেবেন তরুণীরা। কথামতো নাকি এক সপ্তাহ ধরে প্রশিক্ষণও হয় তাদের। কিন্তু প্রশিক্ষণ শেষ হতেই বদলে যায় প্রতিশ্রুতি। গত সোমবার প্রশিক্ষণে যোগ দেওয়া সব মেয়েদের হাতে অবাঙালি বেশ কিছু লোকের মোবাইল নম্বরের তালিকা ধরিয়ে দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে। আর বলে দেওয়া হয়, ফোন করে অনলাইনে ‘সেক্স চ্যাট’ করার জন্য উৎসাহিত করে, বিনিময়ে টাকা তুলতে হবে।

এই ঘটনার পরই বেঁকে বসেন ওই তরুণীরা। জমা দেওয়া নিজেদের ডকুমেন্ট ফেরতের জন্য ৪ ঘণ্টা ধরে অপেক্ষাও করেন। শেষমেশ উপায় না দেখে বারাসত থানায় সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এর পর বারাসত থানার পুলিশ তদন্তে নেমে চাকরিপ্রার্থীদের অভিযোগের ভিত্তিতে ওই সংস্থার মালিক দেবাশিষ ঘোষসহ ওই সংস্থার সঙ্গে সঙ্গে যুক্ত ৪ নারীকে গ্রেপ্তার করে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, ৯ দিন আগে বাগুইআটির বাসিন্দা দেবাশিষ ঘোষ বারাসতের ডাকবাংলো মোড়ে একটি বাড়ির দোতলায় সেক্স পার্লারের ব্যবসা করার জন্য অফিস ভাড়া নেয়। গ্রেপ্তারকৃতদের আদালতে তোলার প্রক্রিয়া চলছে।

পূর্ববর্তী নিবন্ধ৩৮ বছরে ছুটিই নেননি শিক্ষক বাহাজ
পরবর্তী নিবন্ধফাইনালের উত্তেজনা শিরোপা জয়ে বাধা নয় : রোনালদো