টি-টুয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

পপুলার২৪নিউজ ডেস্ক:
টেস্ট ও ওয়ানডে সিরিজ ড্রয়ের পর এবার টি-টুয়েন্টি সিরিজ জেতার পক্ষে বাংলাদেশ ও শ্রীলংকা দুই দলই মুখিয়ে আছে।

দুই ম্যাচের টি-টুয়েন্টিতে সিরিজের প্রথম ম্যাচে মঙ্গলবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি শুরু হওয়ার কথা।

পালাবদলের মধ্য দিয়ে যাওয়া শ্রীলংকার অনভিজ্ঞ ও তরুণ দলটির বিপক্ষে টেস্ট ও ওয়ানডেতে নিজেদের ফেভারিট ভাবার সুযোগ ছিল বাংলাদেশের। কিন্তু টি-টুয়েন্টিতে একটু হলেও এগিয়ে শ্রীলংকা। লংকানদের টি-টুয়েন্টি দলে ফিরেছেন লাসিথ মালিঙ্গার মতো মারণাস্ত্র। দলে রয়েছেন চামারা কাপুগেদারা, দিলশান মুনাবিরা ও থিসারা পেরেরার মতো ক্রিকেটার।

এই দলটিকে হারাতে একটু বেশীই বেগ পেতে হবে টাইগারদের। এ জন্য টাইগারদের হাতে তেমন কোনো অস্ত্রও নেই।

তবে ব্যাটিং লাইনআপ শক্ত করার মধ্য দিয়ে স্বাগতিকদের মোকাবেলা করতে পারেন টাইগাররা। এক্ষেত্রে অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন হতে পারে বাংলাদেশের ভালো একটি অস্ত্র। অভিষেকের অপেক্ষায় থাকা এই ক্রিকেটার শ্রীলংকার বিপক্ষে হতে পারে টাইগাদের লুকানো অস্ত্র।

এছাড়া বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম অতিথিদের পক্ষে আরও একটি ভালো অস্ত্র হয়ে উঠতে পারেন।

আজকের ম্যাচে সর্বশেষ ওয়ানডে ম্যাচের বাংলাদেশ একাদশ অনেকটাই অপরিবর্তিত থাকতে পারে।

এদিকে আজকের ম্যাচের আগে বৃষ্টি হানার আশংকা কথা জানিয়েছে ক্রিকইনফো। তবে তা না হলে শক্ত ক্রিজে ফাস্ট বোলাররা ভালো করতে পারবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এই প্রেমাদাসা স্টেডিয়ামে অবশ্য আগে যারা ব্যাটিং করেছে তাদের জয়ের হারই বেশি।

টাইগারদের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

পূর্ববর্তী নিবন্ধগরম ভাত না পেয়ে স্ত্রীকে পেটালেন স্বামী!
পরবর্তী নিবন্ধদুর্নীতিবাজদের খুঁজতে শিগগিরই গোয়েন্দা সেল : দুদক