টালিউড সুপারস্টারদের সঙ্গে ম্যাশ কন্যা

পপুলার২৪নিউজ ডেস্ক:
‘সেরা বাঙালি’ পুরস্কারের জন্য নির্বাচকমণ্ডলী এবার ক্রীড়া বিভাগের যথাযোগ্য মানুষটিকেই বেছে নিয়েছেন। তিনি টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। শনিবার ম্যাশের হাতে উঠল এই পুরস্কার। দুই বাংলার আত্মিক সংযোগের আরো একটি দারুণ উদাহারণ সৃষ্টি হলো। আর বাবার সঙ্গে অনুষ্ঠানে গিয়ে প্রিয় টালি তারকাদের দেখা পেলেন ম্যাশ কন্যা হুমায়রা মুর্তজা।

মেয়েকে নিয়েই মঞ্চে পুরস্কার গ্রহণ করেন ম্যাশ। ফুটফুটে হুমায়রাকে মুহূর্তেই আপন করে নেন ওপার বাংলার তারকারা। অনুষ্ঠানে উপস্থিত টালিউডের জনপ্রিয় নায়ক দেব, নায়িকা কোয়েল মল্লিক, শ্রাবন্তী আর শুভশ্রীরা ছবিও তোলেন ম্যাশ কন্যার সঙ্গে। ম্যাশের ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবিগুলো পোস্ট করতেই তা অসংখ্য অনলাইন এক্টিভিস্টদের কাছে নন্দিত হয়।

উল্লেখ্য, এবিপি মিডিয়া গ্রুপ প্রতিবছর বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা বাঙালিদের পুরস্কৃত করে থাকে। এখানে কোনো আঞ্চলিক বাধা নেই। এবারের সংস্করণে খেলোয়াড় বিভাগের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়ে সেরা বাঙালি খেলোয়াড় নির্বাচিত হন টাইগারদের বর্তমান ওয়ানডে অধিনায়ক। মাশরাফির হাতে এই সম্মাননা পুরস্কার তুলে দেন ভারত নারী ক্রিকেট দলের পেসার ও নারী ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারি ঝুলন গোস্বামী।

পূর্ববর্তী নিবন্ধ১০০ কোটি নিয়ে ভারতের বিপক্ষে পাকিস্তান
পরবর্তী নিবন্ধবাড্ডায় শিশু ধর্ষণ ও হত্যার ঘটনায় গ্রেপ্তার ১